1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

শেখ হাসিনার কারণে মানুষ নির্ভয়ে ঘুমাতে পারে: সুজিত রায় নন্দী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৮৫ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জেগে থাকেন বলেই দেশের মানুষ নির্ভয়ে ঘুমাতে পারে। আওয়ামী লীগ সরকারই মানুষের কল্যাণে কাজ করে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের মানুষের খাদ্যের অভাব থাকে না। মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করতে পারে।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে কুমিল্লা চৌদ্দগ্রামে ৮ নম্বর মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মুন্সীরহাট হাইস্কুল মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী দ্বাদশ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের কোনো বিকল্প নেই। সব সংকীর্ণতা ও ব্যক্তিস্বার্থ পরিহার করে আগামী নির্বাচনে চৌদ্দগ্রামে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশের কোনো রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না। তাই এই কুমিল্লা চৌদ্দগ্রামে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক এমপি, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮ নম্বর মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম।

এসময় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি