1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

সানি দেওলের বাড়ি নিলামের নোটিশ প্রত্যাহার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

বলিউড অভিনেতা সানি দেওলের ‘গদর-২’ সিনেমা সাফল্যের মাঝেই এসেছিল তার কাছে মন খারাপের খবর। গতকাল (২০ আগস্ট) তার জুহুর বাংলো ‘সানি ভিলা’ নিলামের সংবাদ এসেছিল।

৫৫ কোটির রুপির ঋণ নিয়ে নাকি তা শোধ করতে পারেননি এ অভিনেতা। ঋণের সেই অর্থ ফেরত পেতে ৫৬ কোটি রুপিতে ‘সানি ভিলা’ নিলামে তোলার নোটিশ জারি করে সংশ্লিষ্ট ব্যাংক। আজ (২১ আগস্ট) আবার সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের সেই নোটিশ প্রত্যাহার করে নিয়েছে ব্যাংকটি।

সোমবার একটি সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের নোটিশ প্রত্যাহারের বিবৃতি দেয় সংশ্লিষ্ট ব্যাংক। নোটিশ প্রত্যাহারের পেছনে অনিবার্য কিছু কারণ রয়েছে বলে দাবি করা হয়েছে ওই বিবৃতিতে। আগামী ২৫ আগস্ট নিলাম হওয়ার কথা ছিল সানি দেওলের জুহুর বাংলো। ব্যাংকের সাম্প্রতিকতম বিবৃতিতেই স্পষ্ট, বাংলো নিয়ে আপাতত স্বস্তিতে সানি।

রবিবার খবর জানা যায়, কোটি কোটি রুপির দেনা মেটাতে নাকি জুহুতে সানির ভিলা নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্ট ব্যাংক। ৫৫ কোটি রুপির ধার নাকি শোধ করতে পারেননি অভিনেতা। সেই পাওনা ফেরত পেতেই ৫৬ কোটি রুপিতে বাড়ি নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক।

এমন খবর প্রকাশের পরে সানির মুখপাত্রের দাবি করেন, ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে নাকি সমস্যা সমাধানে বদ্ধপরিকর অভিনেতা ও তার দল। শোনা যাচ্ছিল, সানিকে আরও এক মাস সময় দেওয়া হয়েছে। সেই সময়ের মধ্যে ঋণ শোধ করতে পারলে ‘সানি ভিলা’র নিলাম রুখবে ব্যাংক।

বক্স অফিসে এ মুহূর্তে দাপটের সঙ্গে রাজত্ব করছে সানি দেওল ও অমিশা পটেল অভিনীত সিনেমা ‘গদর-২’। গত সপ্তাহখানেক ধরে বক্স অফিসে একের পর এক নজির স্থাপন করেছে ‘গদর-২’। দ্বিতীয় সপ্তাহ শেষে প্রায় ৩৫০ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে সিনেমা। ৪০০ কোটির ক্লাবে পা রাখা অপেক্ষায় আছে সানি দেওলের এ সিনেমা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি