1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জ হাসপাতালে ড্রাইভার বিহীন এ্যাম্বুলেন্স ;রোগী নিয়ে বিপাকে এলাকাবাসি

একেএম শামছুল হক 
  • আপডেট : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ বার দেখা হয়েছে

একেএম শামছুল হক সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ২৫লক্ষ জনসতির স্বাস্হ্যসেবা নিশ্চিত করণের জন্য ১৫ ইউনিয়ন” ও এক পৌরসভার একমাত্র ভরসার স্হান এই হাসপাতাল যা বছর তিনেক আগে ৫০ শয্যায় উন্নতি করণ করা হলেও হাসপাতালের প্রয়োজনীয় সংখ্যক জনবল ও আধুনিক যন্ত্রপাতির সরবরাহ্ নাথাকায় আবারও পুর্বের অবস্হায়২৫শষ্যায় রুপান্তর করা হয়েছে।

এ ছারাও গত ২২জুলাই তানিখে স্বাস্হ্যও প,প কর্মকতার  সহকারির সঙ্গে এম্ব্যুলেন্সের ড্রাইভার সালেক মিয়ার কথাকাটাকাটি হলে ডাক্তার আবুর ফাত্তাহ্ একপর্যায়ে তাকে বদলি  করেন পার্বতিপুরে।

এদিকে দীর্ঘ৪০দিন পেরিয়ে গেলেও হাসপাতালে নতুন ড্রাইভার না থাকায় চিকিৎসা নিতে আসা গুরুতর অসুস্হ্যু রোগি উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিতে মারাত্নক বিড়ম্বনার শিকার হতে   ।প্রাইভেট এম্ব্যুলেন্স গুলো সরকারি এম্ব্যুলেন্সের ভাড়ার দ্বিগুন পরিমান ভাড়ার নেয়ারকারনে গরিব অসহায় মানুষেরা ভ্যান–অটোরিক্সা যোগে রোগি নিতে হচ্ছে রংপুর কিংবা অন্য কোথাও।এতে অনেক রোগিকে রাস্তায় জিবনদিতে হচ্ছে।

এ বিষয়ে জানতে স্বাস্হ্যও প,প কর্মকতার মোবাইল ফোনে একাধিক বার ফোন করে পাওয়া যায়নি।

আবাসিক মেডিকেল অফিসার রেজওয়ানুল হকের সাথে কথা হলে তিনি জানান   নতুন ড্রাইভার চেয়ে সিভির সার্জন অফিসে বার,বার আবেদন করেও কোন লাভহয়নি।তাই, আপনি একজন সিনিয়র,সাংবাদিক,এ নিয়ে একটু লেখা–লেখি করেন যাতে এলাকাবাসির জন্য উপকারে আসে।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি