1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

৪০০ কোটি বাজেটের ‘আরআরআর’ এর মুক্তি স্থগিত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৩৪ বার দেখা হয়েছে

আগামী ৭ জানুয়ারি বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল বহুল আকাঙ্ক্ষিত সিনেমা ‘আরআরআর’। এর বাজেট যেমন বেশি, আবার এখানে একত্রে অভিনয় করেছেন কয়েকজন বড় তারকা। ধারণা করা হচ্ছিল, ভারতীয় সিনে ইন্ডাস্ট্রির জমজমাট রূপ ফিরে আসবে এই সিনেমার মাধ্যমে। শোনা যায়, মুক্তির আগেই ৪০০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি। স্বত্ত্ব বিক্রির মাধ্যমে এই আয় হয়েছে। সুতরাং সিনেমা হলে মুক্তির পর কী অবস্থা হবে, তা কিছুটা অনুমান করাই যায়।

অথচ মুক্তির এক সপ্তাহ আগেই হঠাৎ বাতিল করা হয়েছে সিনেমাটির মুক্তি। ১ জানুয়ারি, শনিবার একটি অফিসিয়াল বিবৃতির মাধ্যমে ‘আরআরআর’-এর মুক্তি স্থগিতের বিষয়টি নিশ্চিত করা হয়। নতুন তারিখ অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। মহামারিতে করোনাভাইরাসের প্রকোপ আবারো বাড়ছে। ভারতের বিভিন্ন অঞ্চলে সিনেমা হল বন্ধ করে দেওয়া হচ্ছে। এ কারণেই মূলত সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়েছে।

‘আরআরআর’ নির্মাণ করেছেন এস এস রাজামৌলি। তার হাতেই তৈরি হয়েছে ইতিহাস সৃষ্টিকারী সিনেমা ‘বাহুবলী’। নতুন সিনেমাটির বাজেট ৩৫০ কোটি থেকে ৪০০ কোটি রুপির মধ্যে বলে জানা যায়। এতে একসঙ্গে অভিনয় করেছেন সাউথ সুপারস্টার রাম চরণ, জুনিয়র এনটিআর, বলিউডের অজয় দেবগন, আলিয়া ভাটের মতো তারকারা।

গত ৯ ডিসেম্বর একাধিক ভাষায় সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৫ সেকেন্ডের সেই ট্রেলার দেখে বিস্মিত হয়েছিল দর্শক। এর চিত্রায়ন, গ্রাফিক্স, ভিএফএক্স সব কিছুতেই চোখ ধাঁধানো অবস্থা। কেউ কেউ তো বলেই ফেলেছেন, ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দেবে এই সিনেমা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি