1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

আল হিলালের হয়ে আবারও মলিন নেইমার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫২ বার দেখা হয়েছে

সৌদি প্রো লিগের দল আল হিলালের হয়ে নেইমারের শুরুটা মোটেও ভালো হয়নি। লিগের অভিষেক ম্যাচে তিনি পাননি কোনো, পেলেন না পরের দুই ম্যাচেও। অভিষেকের দিন বদলি হিসেবে নেমে দলের ৬–১ গোলের জয় উদযাপন করলেও, শেষ দুই ম্যাচে তো সেই জয়ও জোতেনি। এএফসি চ্যাম্পিয়নস লিগে তার অভিষেকের দিনে নাভবাহোরের বিপক্ষে আল হিলাল ড্র করে ১–১ গোলে।
আর গতকাল রাতে দামাকের মাঠ থেকে ১–১ গোলের ড্র নিয়ে ফিরেছে আল হিলাল। দুটি ম্যাচেই গোলে কোনো সহায়তাই ছিল না তার।

লিগ ম্যাচে গতকাল প্রিন্স সুলতান বিন আব্দুল আজিজ স্টেডিয়ামে ৯ মিনিটেই প্রতিপক্ষের বিপক্ষে এগিয়ে যায় আল হিলাল। বাঁ প্রান্ত দিয়ে অসাধারণ এক দৌড়ে দামাকের রক্ষণ এলোমেলো করে দিয়ে বক্সের মধ্যে বল ফেলেন কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে জয়সূচক গোল করা সালেম আল দাওসারি। বক্সের মধ্যে সেই বল পেয়ে যান আল হিলালের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম। এ বছরই জেনিত সেন্ট পিটার্সবার্গ থেকে আল হিলালে নাম লেখানো ম্যালকম ঠাণ্ডা মাথার ফিনিশিংয়ে দলকে এগিয়ে দেন।
প্রথমার্ধে আরও গোল পেতে পারত আল হিলাল। কিন্তু নেইমারের অসাধারণ এক পাস থেকে গোল করতে ব্যর্থ হন ফুলহাম থেকে এ বছর আল হিলালে নাম লেখানো আলেক্সান্দর মিত্রোভিচ। এরপর নেইমার নিজেও গোলের সুযোগ মিস করেন। দ্বিতীয়ার্ধেও একের পর এক আক্রমণ করে গেছে আল হিলাল। কিন্তু খেলার ধারার বিপরীতে গোল খেয়ে বসে তারাই। অসাধারণ এক ফ্রি-কিক থেকে ৬৮ মিনিটে দামাককে সমতায় ফেরানো গোলটি করেন রোমনিয়ান ফুটবলার নিকোলা স্তানচিউ।
ড্রয়ের পরেও ১৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়েই আছে আল হিলাল। শীর্ষে থাকা আল ইত্তিহাদের পয়েন্ট ১৮।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি