1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে শিশু হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন  লাখ টাকা জরিমানা 

রানা রহমান
  • আপডেট : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২২৮ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা : গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট ইউপিতে জমিজমা সংক্রান্ত জেড়ে ঘটিত শিশু হত্যা মামলা প্রমানিত হওয়ায় আজ বুধবার গাইবান্ধায় ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। গাইবান্ধার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এই রায় প্রদান করেন ।
দন্ডপ্রাপ্তরা হলেন উক্ত মামলার আসামী গোলজার রহমান খন্দকার,সাহেব খন্দকার ,হারুন খন্দকার,ফরিদুল খন্দকার ও জরিদুল ইসলাম খন্দকার ।
গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান,২০১৩ সালের গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাটে জমিজমা নিয়ে কোন্দলের জের কাফি মিয়ার সাথে পাশের বাড়ির গোলজার রহমান খন্দকারের সংঘর্ষ হয়। এক পর্যায়ে তারা বাড়িতে কোন লোকজনকে না পেয়ে কাফি মিয়া ১৩ বছরের শিশু পুত্র আরিফ মিয়াকে ধরে দেয়ালের সাথে মাথা সজোরে ধাক্কা দেয় । এতে শিশু আরিফ মিয়ার মাথার থেকে রক্তক্ষরন হলে ঘটনাস্থলেই আরিফ মিয়ার মৃত্যু হয়। এব্যাপারে নিহত আরিফ মিয়ার পিতা কাফি মিয়া বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত সাপেক্ষে চার্জশীট দাখিল করে আদালতে। বিজ্ঞ আদালতে দীর্ঘদিন স্বাক্ষ্য প্রমান শেষে আজ এই রায় প্রদান করেন বিজ্ঞ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি