1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

চমক রেখে ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা পাকিস্তানের

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৮৩ বার দেখা হয়েছে

কাসিম আকরামকে অধিনায়ক করে এশিয়ান গেমসের জন্য ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ২৮ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর চীনে অনুষ্ঠিত হবে এবারের এশিয়ান গেমস। উক্ত টুর্নামেন্টে পাকিস্তানের দলটি পাকিস্তান শাহিন্স নামে অংশ নেবে।
এশিয়ান গেমসে পাকিস্তানকে নেতৃত্ব দিতে যাওয়া আকরাম সর্বশেষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও দলের অধিনায়কের দায়িত্বে ছিলেন। ১৫ সদস্যের ঘোষিত দলের ৮ জন ক্রিকেটারের ইতোমধ্যেই পাকিস্তান জাতীয় দলের জার্সিতে খেলার অভিজ্ঞতা রয়েছে।
এশিয়ান গেমসের জন্য ঘোষিত দলে যাদের আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা রয়েছে তারা হলেন- আমির জামাল, আরশাদ ইকবাল, আসিফ আলী, হায়দার আলি, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, শাহনাওয়াজ দাহানি এবং উসমান কাদির।
টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, কোয়ার্টার ফাইনাল থেকে এই ইভেন্টে খেলবে পাকিস্তান শাহীন্স। আগামী ৩ এবং ৪ অক্টোবর কোয়ার্টার ফাইনালে ম্যাচ অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল ৬ অক্টোবর এবং ফাইনাল ৭ অক্টোবর মাঠে গড়াবে।
পাকিস্তান শাহীন্স দল:
কাসিম আকরাম (অধিনায়ক), ওমর বিন ইউসুফ (সহ-অধিনায়ক), আমির জামাল, আরাফাত মিনহাস, আরশাদ ইকবাল, আসিফ আলি, হায়দার আলি, খুশদিল শাহ, মির্জা তাহির বাইগ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ আখলাক (উইকেটরক্ষক), রোহাইল নাজির, শাহনাওয়াজ দাহানি, সুফিয়ান মুকেম এবং উসমান কাদির।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি