1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

টি-টোয়েন্টিতে আজ কিউইদের মুখোমুখি হচ্ছে টাইগাররা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৮১ বার দেখা হয়েছে

২০২২ সালে নিউজিল্যান্ডের মাটিতে কিউইদের বিপক্ষে প্রথম টেস্ট জয়ের পর এ বছর রঙিন পোশাকের ক্রিকেটেও জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষটিতে জয় তুলে নিয়ে দীর্ঘদিনের হতাশা ঘুচিয়েছে টাইগাররা। সেই জয়ের আত্মবিশ্বাস নিয়েই আজ আরও এক ‘প্রথমের’লক্ষ্যে মাঠে নামবে লাল-সবুজের দল।
ওয়ানডে সিরিজের পর আজ থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। নেপিয়ারে ম্যাকলিন পার্কে বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিটে কিউইদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।
নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাংলাদেশ খেলেছে মোট ১৭টি ম্যাচ যেখানে টাইগারদের জয় মাত্র ৩ ম্যাচে যার সবকটিই মিরপুরে। বাকি ১৪ ম্যাচেই জিতেছে কিউইরা। আর নিউজিল্যান্ডের মাটিতে খেলা ৯ ম্যাচের সবকটিতেই টাইগারদের মিলেছে পরাজয়।
তাই এবার নিজেদের চলতি বছরের সাফল্যের ধারা কাজে লাগিয়ে তাসমানপাড়ে না পাওয়ার আক্ষেপটা হয়তো মিটিয়েই নিতে চাইবে শান্ত বাহিনী। আর অধিনায়ক শান্ত তো নজর দিয়েই রেখেছে সিরিজ জয়ের দিকে। আর যদি এমনটি হয়ে যায়, তাহলে টি-টোয়েন্টিতে বাংলাদেশের জন্য স্মরণীয় একটি বছর হয়ে থাকবে এ বছর।
কিউইদের বিপক্ষে এই ম্যাচ সামনে রেখে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, ‘অতিরিক্ত কোনো কিছু আশা করি না। আমরা যেটা পারি সেটাই করার চেষ্টা করব। মাঠে একটা দল হয়ে খেলার চেষ্টা করব। দলগতভাবে খেলা খুব গুরুত্বপূর্ণ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি