1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

দেশত্যাগের পরিকল্পনা ছিল আব্বাস আলীর

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৬ বার দেখা হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তি করা রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর দেশত্যাগ করার পরিকল্পনা ছিল। তার সঙ্গে পাসপোর্ট পাওয়া গেছে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে রাজধানীর কাকরাইলের ঈশা খাঁ হোটেলের সামনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের এসব তথ্য জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তিমূলক মন্তব্য করার অভিযোগে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে মামলা হয়েছে। গত ২৩ নভেম্বর থেকে তিনি আত্মগোপনে চলে গিয়েছিলেন। তবে তার বিরুদ্ধে মামলা হওয়ায় আমরা তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা করছিলাম। সর্বশেষ গতকাল আমরা জানতে পারি, তিনি এই হোটেলে অবস্থান করছেন।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক বলেন, আব্বাস আলী দেশত্যাগের পরিকল্পনা করছেন বলে আমাদের কাছে তথ্য ছিল। তার সঙ্গে আমরা পাসপোর্ট পেয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বিষয়টি স্বীকার করেছেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে যে অডিও ফাঁস হয়েছে, এটা তারই কথা বলে জানিয়েছেন। তবে কতদিন আগে কথাটি বলেছিলেন সে বিষয়ে কিছু বলতে পারেননি। এর আগে বুধবার (১ ডিসেম্বর) সকালে কাকরাইলের ঈশা খাঁ হোটেল থেকে আব্বাস আলীকে গ্রেফতার করে র‍্যাব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি