1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক বক্সিং ইভেন্ট

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭২ বার দেখা হয়েছে

আগামী ২৩ সেপ্টেম্বর বিকেল ৩টায় যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক বক্সিং ইভেন্ট ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’। দেশের ক্রীড়াঙ্গনে পেশাদার বক্সিংয়ের প্রচার ও বিকাশের লক্ষ্যে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ইভেন্ট।

এ এফ বক্সিং প্রমোশন আয়োজিত এই ইভেন্টটি পরিচালনা করবে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায় আয়োজক ও নিয়ন্ত্রক সংস্থা।

সংবাদ সম্মেলন নিয়ন্ত্রক সংস্থা জানায়, দেশের ক্রীড়াঙ্গনে পেশাদার বক্সিংয়ের প্রচার ও বিকাশের জন্য এবং আন্তর্জাতিক বক্সিংয়ে বাংলাদেশকে তুলে ধরতে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি বদ্ধ পরিকর। আসন্ন এই বক্সিং প্রতিযোগিতার মাধ্যমে একটি মানবিক মূল্যবোধের জাতিগোষ্ঠী তৈরি হবে।

তারা আরও জানান, ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’ ইভেন্টে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের বক্সাররা অংশগ্রহণ করবে।

এ সময় আরও জানানো হয়, ইভেন্টটিতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামান ও সঞ্চালনা করবেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আর. কে. মণ্ডল (রবিন)।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও যুব ক্রীড়া বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেনগুপ্ত, নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, ছাত্রলীগের সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় প্রমুখ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক আর. কে. মণ্ডলের (রবিন) সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইয়ুরী ভজামুনি, বাংলাদেশ-অস্ট্রেলিয়া বক্সিং কমিউনিটির সভাপতি মাইক আল্টামুরা, ইন্ডিয়ান পেশাদার বক্সিং দলের ম্যানেজার নাসিম উদ্দিন আহমেদ, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কোভিদ চৌধুরী তনয় প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি