1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

ধারের টাকা পরিশোধ করতে না পারায় গাইবান্ধার এক নারীকে টানা তিন মাস ধর্ষণের অভিযোগ

রানা রহমান
  • আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৯ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি, গাইবান্ধা : ধার নেয়া টাকা পরিশোধ করতে না পারায় গাইবান্ধার সুন্দরগঞ্জে এক নারীকে টানা তিন মাস ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সুন্দরগঞ্জের প্রত্যন্ত এক গ্রামে।
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) এ ঘটনায় সুন্দরগঞ্জ থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত আনারুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।
ভুক্তভোগী জানান, একই গ্রামের আনারুল তার স্বামীর ঘনিষ্ট বন্ধু।
আনারুল তার স্বামীকে প্রায়ই জুয়ার আসরে নিয়ে গিয়ে টাকা ধার দিতো। এক পর্যায়ে ধারের পরিমাণ বেড়ে গেলে তার স্বামী আনারুলের টাকা পরিশোধ করতে না পেরে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে আনারুল টাকার জন্য বাড়িতে যাতায়াত করতে থাকে। মাস তিনেক আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে রাত ১১টার দিকে আনারুল তার ঘরে ঢুকে জোর করে ধর্ষণ ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তিন মাস ধরে প্রায়ই একইভাবে তার বাড়িতে গিয়ে আনারুল ধর্ষণ করে।

এর মধ্যে একদিন বাড়ি ফিরলে ভুক্তভোগীর স্বামী মমিনুলকে ধরে নিয়ে জমি বন্ধক রাখার কথা বলে আনারুল রেজিষ্ট্রি অফিসে নিয়ে যায়। সেখানে মমিনুলের কাছ থেকে সাড়ে সাত শতক জমিও দলিল করে নেয় আনারুল। এক পর্যায়ে ভুক্তভোগীর ঘরে তালা দিয়ে দখল করে। পরে এ ঘটনায় নিকটস্থ ধুবনী পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করতে গেলে পুরো ঘটনা ফাঁস হয়।
গত শুক্রবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আনারুলকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের একটি বাজার থেকে তাকে গ্রেফতার করে।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আনারুলকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার তদন্ত চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি