1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়ক বন্ধ

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ২৮৮ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে আজ রবিবার ভোর ৬টা থেকে বন্ধ ঢাকা-সিলেট মহাসড়ক। পাশাপাশি শহরের প্রধান সড়কসহ প্রায় সকল সড়কে শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে বন্ধ রাখা হয়। আজ হেফাজতের ডাকা হরতালকে কেন্দ্র করে ভোর ৬টা থেকে নরসিংদী সদরের জেলখানার মোড় এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে অবস্থান নেন হেফাজতের কর্মীরা।

সরেজমিন ঘুরে দেখা যায়, শহরের জেলাখানা মোড়সহ মহাসড়কের উভয় পাশে প্রায় দেড় কিলোমিটার এলাকাজুড়ে হেফাজতের কর্মীরা বিক্ষোভ মিছিল করছেন। আনুমানিক হাজার তিনেক কর্মী এই মিছিলে অংশ নেন। এসময় ‘দুনিয়ার মুসলিম, এক হও’, ‘মোদির দুই গালে, জুতা মারো তালে তালে’, ‘আমার ভাই শহীদ কেন, জবাব চাই জবাব চাই’ ইত্যাদি স্লোগানে উত্তাল করে রাখেন রাজপথ।

অন্যদিকে, মহাসড়কের উভয়পাশে ২ কিলোমিটার এলাকাজুড়ে মালবাহী ট্রাকের সারি দেখা গেছে। এসময় কথা হয় কয়েকজন আন্দোলনকারীর সাথে। তারা বলেন, শুক্রবার জুম্মার নামাজের পর মসজিদের বাইরে গুলি করা হয়েছে। আবার কট্টর মুসলিম বিরোধী মোদিকে এদেশে সাদরে গ্রহণ করেছেন। এসবের প্রতিবাদে আমাদের হরতাল। অন্যদিকে পর্যাপ্ত পুলিশ ও র‌্যাবের উপস্থিতি থাকলেও এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কেউ আপাতত কথা বলতে রাজি হননি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি