1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

নয়নতারার মান ভাঙাতে শাহরুখের প্রশংসা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ বার দেখা হয়েছে

মুক্তির পর বিশ্বব্যাপী ‘জওয়ান’ জ্বরে ডুবেছে দর্শক। তবে সিনেমাতে নয়নতারার চরিত্রটি সেভাবে গুরুত্ব পাননি বলে অভিযোগ অভিনেত্রীর ঘনিষ্টদের মতে। এরজন্য পরিচালকের উপর ক্ষুব্ধ হয়েছেন দক্ষিণী লেডি সুপারস্টার। যার দরুণ আর কোনো বলিউড সিনেমায় কাজ করতে চান না তিনি। এমন গুঞ্জন চারদিকে।
নয়নতারার এই অভিযোগের ভিত্তিতে এবার মুখ খুলেছেন স্বয়ং শাহরুখ খান। দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, জাওয়ানে নয়নতারার স্ক্রিন টাইম কম হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের উদ্দেশে এক ভক্ত লেখেন, সিনেমাটিতে তার ও নয়নতারার মেয়ে সুজির সমীকরণ খুব পছন্দ হয়েছে। শুধু তাই-ই নয়, নয়নতারার চরিত্রে নর্মদাকে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে যেভাবে তুলে ধরা হয়েছে, সেটাও প্রশংসার দাবি রাখে।

এ প্রসঙ্গে উত্তর দিয়েছেন শাহরুখ খান। তিনি বলেন, ‘নর্মদার চরিত্রটা আমারও খুব ভাল লেগেছিল। দুর্ভাগ্যবশত, সিনেমার প্রেক্ষাপট অনুযায়ী ওই চরিত্রে জায়গা কিছুটা কমাতে হয়েছে। যার ফলে স্ক্রিন টাইম কমেছে নর্মদার। তবে চরিত্রটা সত্যিই অসাধারণ ছিল।’
তবে নেটিজেনরা ধারণা করছেন নয়নতারার অভিমান ভাঙানোর উদ্দেশ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে এমন প্রশংসা করেছেন শাহরুখ।
অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’-এর প্রধান মুখ শাহরুখ হলেও গোটা সিনেমা জুড়ে অভিনেত্রীদেরই রমরমা। নয়নতারা, দীপিকা পাড়ুকোনের মতো তারকা অভিনেত্রীরা তো আছেনই। পাশাপাশি সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, সঞ্জিতা ভট্টাচার্যের মতো অভিনেত্রীরাও চুটিয়ে কাজ করেছেন।
এদিকে নয়নতারার অভিযোগ, সিনেমাতে তাকে ও তার চরিত্রকে উপেক্ষা করা হয়েছে। বরং বিশেষ চরিত্র হওয়া সত্ত্বেও দীপিকা তার চেয়ে অনেক বেশি গুরুত্ব পেয়েছেন বলে মনে করেন অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি