1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

বেলিংহামে উড়ছে রিয়াল মাদ্রিদ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৪৬ বার দেখা হয়েছে

রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি নতুন মৌসুমে জুড বেলিংহামের ওপর ভরসা করেছেন। দিন যত যাচ্ছে ২০ বছর বয়সী এই ইংলিশ মিডফিল্ডার সেই ভরসার মূল্য যেন ততই দিচ্ছেন। যার সবশেষ নজির, শুক্রবার (২৫ আগস্ট) রাতে সেল্তা ভিগোর বিপক্ষে ম্যাচে।
বারবার চেষ্টা দিয়েও সেল্তার জমাট রক্ষণ যখন ভাঙা যাচ্ছিল না, তখন ৮১ মিনিটে গোল করে রিয়াল মাদ্রিদকে ১-০ ব্যবধানের জয় এনে দিয়েছেন বেলিংহামই। এ নিয়ে চলতি লা লিগায় তিন ম্যাচে চার গোল করেছেন এবারই মাদ্রিদের ক্লাবটিতে যোগ দেয়া বেলিংহাম।
বেলিংহাম মিডফিল্ডার থেকে বনে গেছেন গোলমেশিন। আগের দুই ম্যাচের মধ্যে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ২-০ জয়ের ম্যাচে একটি এবং আলমেরিয়ার বিপক্ষে ৩-১ জয়ের ম্যাচে দুটি গোল করেছিলেন বেলিংহাম।
অ্যাওয়ে ম্যাচে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট পেলেও এই ম্যাচে রিয়াল একটি দুঃসংবাদও পেয়েছে। ইনজুরিতে পড়েছেন দলটির ফরোয়ার্ড লাইনের সেরা ভরসা ভিনিসিয়ুস জুনিয়র। ম্যাচের বয়স মাত্র ১৮ মিনিট হতেই হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন তিনি।
এই ম্যাচে জয়ের মধ্য দিয়ে লা-লিগায় নতুন মৌসুমে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে নয় পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ স্থানে রয়েছে বেলিংহামের দল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি