1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

মিয়ামিতে যোগ দিলেন সুয়ারেজ, জুটি বাঁধবেন মেসির সঙ্গে

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার দেখা হয়েছে

আবারও কাঁধে কাঁধ মিলিয়ে খেলবেন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ। আবারও গোল উদযাপনে দু’জনকে দেখা যাবে আলিঙ্গন করতে। বার্সেলোনার জার্সিতে থাকতেই ভেঙে গিয়েছিল লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের জুটি। সেই জুটি আবার একসঙ্গে হতে যাচ্ছেন। কারণ, ইন্টার মিয়ামিতে এবার যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ।

এরই মধ্যে (শুক্রবার) যুক্তরাষ্ট্রের ক্লাবটির সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছেন উরুগুইয়ান এই ফুটবলার। এনিয়ে ইন্টার মিয়ামিতে যোগ দিলেন বার্সায় খেলা সাবেক চার সতীর্থ। লিওনেল মেসি সবার আগে, এরপর যোগ দিয়েছিলেন সার্জিও বুস্কেটস এবং জর্দি আলবা। সর্বশেষ যোগ দিলেন সুয়ারেজ।

৩৬ বছর বয়সী সুয়ারেজ ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে খেলেছেন গত মৌসুমে। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৫৩ ম্যাচ খেলে করেছেন ২৬ গোল। লিগে তার ১৭ গোলের সুবাধে গ্রেমিও ব্রাজিলিয়ান লিগে দ্বিতীয় স্থান অর্জন করে। একই সঙ্গে লিগ সেরার পুরস্কার, গোল্ডেন বলও জয় করেছেন তিনি। একই সঙ্গে টুটি ট্রফিও জিতেছে গ্রেমিও।

মিয়ামিতে যোগ দিয়ে এক বিবৃতিতে সুয়ারেজ বলেন, ‘মায়ামির হয়ে নতুন চ্যালেঞ্জ নিতে পেরে আমি উত্তেজিত। মাঠে নামার জন্য তর সইছে না। দারুণ এই ক্লাবের হয়ে অনেক ট্রফি জিততে চাই।’

মেসি এবং নেইমারের সঙ্গে মিলে সুয়ারেজ বার্সেলোনায় অপ্রতিরোধ্য ‘ত্রয়ী’ গড়ে তুলেছিলেন। একসঙ্গে তাদেরকে ‘এমএসএন’ জুটি বলেও ডাকা হত। মেসিই ছিলেন মধ্যমণি। ওই সময় বার্সেলোনা শুধু স্পেন নয়, গোটা ইউরোপ দাপিয়ে বেড়িয়েছে। তবে মেসি এবং সুয়ারেজ দু’জনের ক্যারিয়ারের শেষের দিকে। দেখার বিষয়, এই বয়সেও তাদের জুটির রসায়ন একই রকম থাকে কি না!

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি