1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন

রাউজানে নতুন বছরে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ

সঞ্জয় বড়ুয়া
  • আপডেট : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ১১৭ বার দেখা হয়েছে

সঞ্জয় বড়ুয়া, রাউজান প্রতিনিধিঃ

বছরের প্রথম দিন সারাদেশে বই বিতরণ করা হয় এবং বই উৎসব পালন করা হয় প্রতিবছর । এই উৎসবে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই তুলে দেয়া হয় । প্রধানমন্ত্রী তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন । তারি ধারাবাহিকতায় রাউজানে ও বই বিতরণ উৎসব ২০২৪ অনুষ্ঠিত হচ্ছে ।

রাউজান উপজেলার ১২ নং উরকিরচর ইউনিয়নে আবুরখীল অমিতাভ উচ্চ বিদ্যালয়ে নতুন বছরের প্রথম দিনে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেও মাঝে নতুন বই  তুলে দেয়া হয়েছে । সোমবার সকালে বিদ্যালয় হল রুমে বই বিতরণ উপলক্ষে  এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ত্রিদিপ কুমার বড়ুয়া । নতুন বছরকে স্বাগত জানিয়ে উদ্বোধনী বক্তব্য দেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জল প্রসাদ দেবনাথ ।

এতে আরো উপস্থিত ছিলেন শিক্ষক মোহাম্মদ মইনুদ্দিন , শিক্ষক স্বরুপ দাশ, শিক্ষক আলি হায়দার , শিক্ষক বিপুল বড়–য়া, শিক্ষক মাইকেল বড়ুয়া, শিক্ষিকা মৌমিতা বড়ুয়া, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য অলকেশ বড়ুয়া তপু ,অভিভাবক সদস্য উজ্জল মুৎসুদ্দি, প্রাক্তন অভিভাবক সদস্য ও রাউজান প্রেসক্লাবের সদস্য সাংবাদিক রতন বড়ুয়া প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি