1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

রামগড়ে বিএনপির একাংশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে

সাইফুল ইসলাম,রামগড়:

খাগড়াছড়ি’র রামগড়ে বিএনপির চেয়ারপার্সন,সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার  রোগমুক্তি  -সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (৪ এপ্রিল)  বিকেলে আনন্দ পাড়াস্থ ভূইয়া বাস ভবনে  উপজেলা বিএনপি ও অঙ্গ  সহযোগী সংগঠনের একাংশের আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ১, ও রামগড় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলাম ভূইয়া (ফরহাদ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নেতা মোজাম্মেল হক , বিএনপির নেতা মো.মিলন মো.শাহাজান  প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিল এবং আলোচনা সভায়  বক্তারা বলেন রামগড় উপজেলার  কমিটিতে দলের ত‍্যাগী সৎ ও নিবেদিত নেতাদের মুল‍্যয়ন করা হয়নি,জেষ্ঠ নেতাদের পাশ কাটিয়ে জুনিয়র কতিপয় ব‍্যক্তিদের বিভিন্ন পদে রাখা হয়েছে,দীর্ঘদিন দল  ক্ষমতার বাহিরে থাকার কারণে তাদের অনেক ত‍্যাগী নেতাকর্মী মামলা হামলার শিকার হয়ে আজ জর্জরিত, অথচ তাদের বাদ দিয়ে যারা আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে আতাত করে বাংলাদেশের জনপ্রিয় দল বিএনপিকে কোনঠাসা করে রেখেছে তারাই আজ বড় পদধারী নেতা,বক্তারা আরো বলেন ঘোষিত কমিটির বিরুদ্ধে জ‍্যেষ্ঠতা লঙ্ঘনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলনও করা হয়েছিল। আলোচনা সভা শেষে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফিরাতে বিশেষ মোনাজাত  করা হয়।

এসময়  ইফতার ও দোয়া মাহফিলে রামগড়  উপজেলা ও  ইউনিয়ন বিএনপি, ছাত্রদল,যুবদল,শ্রমিক দল সেচ্ছাসেবক দল সহ  একাংশের  অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ,সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি