1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নে দৈখাওয়া আদর্শ ডিগ্রী কলেজ মাঠে বৃষ্টির জন্য হাজারো মানুষের কান্না,বিশেষ নামাজ অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার দেখা হয়েছে

মোঃ রবিউল ইসলাম: লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়ন ওলামা মাশায়েখ পরিষদের আয়োজনে বিশেষ নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা ।

শনিবার (২৭এপ্রিল) সকালে হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া আদর্শ ডিগ্রী কলেজ মাঠে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজের ইমামতি ও দোয়া পরিচালনা করেন, শায়খ মজিবুর রহমান অধ্যক্ষ খালেদ বিন ওয়ালিদ মডেল মাদ্রাসা ও ফাতেমা তুজ জোহরা মহিলা মাদ্রাসা তিস্তা লালমনিরহাট, ওলামা পরিষদের সভাপতি: মাওলানা তফিল উদ্দিন অধ্যক্ষ দইখাওয়া আলিম মাদ্রাসা সেক্রেটারি মোঃ আজিজুল ইসলাম দইখাওয়া আলিম মাদ্রাসা।

সরজমিনে দেখা গেছে, সকাল  ১০টা থেকে গোতামারি ইউনিয়নে আদর্শ কলেজ মাঠে খোলা আকাশের নিচে প্রথমে মুসল্লিরা পাপ মোচনের জন্য কান ধরে তওবা করেন ও দুই হাত উল্টো করে ঘণ্টাব্যাপী দোয়া অনুষ্ঠিত হয় এসময় হাজারো মুসল্লিরা চোখের পানি ছেড়ে দিয়ে অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে মোনাজাত করেন।ও পরে সালাতুল ইসতিসকার নামাজ আদায় করা হয়।

ওলামা পরিষদের সভাপতি: মাওলানা তফিল উদ্দিন বলেন, “অনাবৃষ্টির কারণে আমরা বিভিন্ন এলাকার মুসল্লীদের নিয়ে ইস্তিসকার নামাজ আদায় করেছি অনাবৃষ্টির কারণে ক্ষেতে, ফসল হচ্ছে না এমনকি  পশুপাখিও অনেক কষ্টে আছে এজন্য আল্লাহ তায়ালার নিকট রহমতে বৃষ্টি কামনা করছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি