1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

শহীদ আফ্রিদির জার্সি পেয়ে গর্বিত শাহীন আফ্রিদি

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৪ বার দেখা হয়েছে

পাকিস্তানের উদীয়মান তারকা শাহীন শাহ আফ্রিদি। ২০১৮ সালে অভিষেকের পর থেকে এই পেসার ঈর্ষণীয় সাফল্য পেয়েছেন। নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দলের অবিচ্ছেদ্য অংশ হিসেবে। এবার পেলেন পাকিস্তানের লিজেন্ডারি অলরাউন্ডার শহীদ আফ্রিদির ১০ নম্বর জার্সি। পাকিস্তান-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজে নতুন জার্সিতে দেখা যাবে ২১ বছর বয়সী এ পেসারকে।

এতদিন ৪০ নম্বর জার্সিতে খেলেছেন আফ্রিদি। নতুন জার্সি পরে এবার তাকে দেখা যাবে। সাবেক অধিনায়কের জার্সি পেয়ে গর্বিত এই তরুণ পেসার টুইট করেছেন, ‘এটা একটি জার্সি নম্বরের চেয়ে অনেক বেশি কিছু। এটি সততা, অখণ্ডতা ও পাকিস্তানের প্রতি অপরিসীম ভালোবাসার প্রতিনিধিত্ব করে। আমি বিনীত ও সম্মানিত যে এখন থেকে শহীদ আফ্রিদির পর ১০ নম্বর জার্সিতে পাকিস্তানকে প্রতিনিধিত্ব করব।’

৭৭ আন্তর্জাতিক ম্যাচে ২৫.৪৭ গড়ে ১৬১ উইকেট নেওয়া পেসারকে এই জার্সির যোগ্য উত্তরসূরি বললেন সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। পাকিস্তানের সাবেক অধিনায়ক রিটুইট করে লিখেছেন, আমি অনেক সম্মান ও গর্ব নিয়ে এই জার্সি পরতাম। আমি আনন্দিত যে ১০ নম্বর জার্সি এখন পরবে শাহীন, সে যোগ্য উত্তরসূরি! শাহীন আমি তোমাকে অনেক শুভকামনা জানাই, উপরে উঠতে থাক এবং সর্বোচ্চ গর্ব নিয়ে পাকিস্তানের জার্সি পর।

উল্লেখ্য, গত মার্চে শহীদ আফ্রিদি তার বড় মেয়ে আকসার সঙ্গে শাহীন আফ্রিদিকে বিয়ে দেওয়ার ঘোষণা দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি