1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

দপ্তিয়র ইউনিয়নে ভিজিএফ,র চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৯৬ বার দেখা হয়েছে

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
দপ্তিয়র ইউনিয়নে, ০৪ এপ্রিল, ২০২৪ টাঙ্গাইল জেলায় চলতি ঈদুল ফিতরের ঈদ উপলক্ষে দরিদ্র ও দুস্থ পরিবারদের ভিজিএফ কার্ড এর মাধ্যমে ১০ কেজি করে চাল বিতরণ শুরু করা হয়েছে।
আজ ০৪/০৪ /২০২৪ বৃহস্পতিবার সকাল থেকে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়ন পরিষদের পবিত্র ঈদুল ফিতরের ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন দপ্তিয়র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী। তিনি নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের  ৯টি ওয়ার্ডের ২২ হাজার ৮০জন উপকারভোগীদের মাঝে জনপ্রতি ১০কেজি করে  চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। আজ বৃহস্পতিবার এ চাল বিতরণ কার্যক্রম সম্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়েছে। কার্ডধারী  পরিবারগুলো সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ থেকে চাল গ্রহণ করবেন। সুষ্ঠুভাবে চাল বিতরণের জন্য জনপ্রতিনিধিদের সহায়তা করতে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা  এবং ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা  তদারকি  কার্যক্রম পরিদর্শন  করবেন বলে জানিয়েছেন।
আজ বৃহস্পতিবার সকাল থেকে  ৯ টি ওয়ার্ডে ঈদুল ফিতরের বিশেষ  ভিজিএফ কার্ডধারী  পরিবারগুলোর মধ্যে বিরতিহীন ভাবে চাল বিতরণ কার্যক্রম চলবে।
উক্ত ভিজিএফ,র চাউল বিতরণ সময় উপস্থিত ছিলেন দপ্তিয়র ইউনিয়নের পরিষদের সচিব মো: জহিরুল ইসলাম,হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর মো:ফিরোজ আকন্দ , আরও উপস্থিত ছিলেন ৯ ওয়ার্ডের ইউপি সদস্য ও ৩ টি ওয়ার্ডের মহিলা মেম্বার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি