1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

চন্দনাইশে দুই প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭৪ বার দেখা হয়েছে

চন্দনাইশ পৌরসভা নির্বাচনে দুই কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের ঘটনা ঘটেনি।
রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে গাছবাড়িয়া এলাকার ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। চন্দনাইশ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী মো. মাহাবুবুল আলম খোকা, বিএনপির প্রার্থী মাহবুবুল আলম চৌধুরী, এলডিপির এম. আইনুল কবির ও ইসলামী ফ্রন্টের মো. ফারুক বাহাদুর।
গাছবাড়িয়ার ৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মামুনুল ইসলাম চৌধুরী, মুহাম্মদ সেকান্দার হোছাইন সোহেল, মো. খোরশেদ আলম সবুজ, মো. মোসলেম মিয়া, মো. আমিনুল হুদা চৌধুরী এবং মো. লোকমান হাকিম প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এখানকার দুই ভোটকেন্দ্র দখল নিতে মো. খোরশেদ আলম সবুজ ও মো. লোকমান হাকিমের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় দুটি ককটেল বিস্ফোরণ হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, ভোট শুরুর পর দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল। পুলিশ যাওয়ার পর তারা সটকে পড়ে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।
রোববার (১৪ ফেব্রুয়ারি) চতুর্থ ধাপে সকাল ৮টা থেকে শুরু হয় চট্টগ্রামের তিন পৌরসভা পটিয়া, চন্দনাইশ ও সাতকানিয়ায় নির্বাচন। ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি