1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সিলেট রেঞ্জে সাধারণ আনসার বাছাই অনুষ্ঠিত

জুলফিকার আলী
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৫ বার দেখা হয়েছে

সিলেট রেঞ্জে সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের জন্য বাছাই অনুষ্ঠান গতকাল ১৭ ফেব্রæয়ারি বুধবার নগরীর রিকাবীবাজার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
সিলেট আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ পরিচালক রফিকুল ইসলামের সার্বিক তত্বাবধানে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার সাধারণ আনসার বাছাই করা হয়। সাধারণ আনসার বাছাইয়ে কার্যক্রমে দায়িত্ব পালন করেন আনসার-ভিডিপি’র সদর দপ্তরের প্রতিনিধি ও বাছাই কমিটি সভাপতি, বরিশাল রেঞ্জ পরিচালক মোঃ আশরাফুল আলম, সদস্য- সিলেট আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন ও কুমিল্লা জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মোস্তাক আহমদ।
বাছাই কার্যক্রমে সহযোগিতা করেন মৌলভীবাজার জেলা কমান্ড্যান্ট ও ২ আনসার ব্যাটালিয়ান অধিনায়ক এ.এইচ.এম মেহেদী হাসান, সিলেট রেঞ্জের সহকারী রেঞ্জ পরিচালক মোঃ মশিউর রহমান মানিক, সুনামগঞ্জের সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ সাজ্জাদ হোসেন সেলিম, মৌলভীবাজারের সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ রেজাউল ইসলাম, সিলেট সার্কেল অ্যাডজুট্যান্ট এ.এস.এম এনামুল হক সহ আনসার-ভিডিপি’র কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, সাধারণ আনসার বাছাই পর্বে দৈহিক গঠন, উ”চা ও শিক্ষাগত যোগ্যতা দেখা হয়। ২৫০ জনের বিপরিতে ৫২০০ জন প্রার্থী অনলাইনে আবেদন করেছিলো।
লিখিত পরীক্ষা উত্তীর্ণ ২৫০ জনকে ৭০ দিন মেয়াদী সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের জন্য গাজীপুর জেলার সফিপুর¯’ আনসার একাডেমীতে পাঠানে হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি