1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

কত টাকা নেন বলিউড নায়িকারা এক সিনেমায় অভিনয়ের জন্য

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫০ বার দেখা হয়েছে

এক সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে নায়িকাদের সম্ভাব্য আয়ের এই তালিকা। সেই অনুযায়ী, সবচেয়ে বেশি আয় দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের। তালিকায় সবচেয়ে নিচে রয়েছে অনন্যা পাণ্ডের নাম।কেউ ছবি পিছু পারিশ্রমিক পান দেড় কোটি টাকা, কেউ আবার একটি ছবিতে অভিনয়ের জন্য নেন ১৫ কোটি টাকা। এতটাই বৈষম্য রয়েছে বলিউড নায়িকাদের পারিশ্রমিকে।

সূত্রের খবর অনুযায়ী ছবি পিছু ১৫ কোটি টাকা নেন দীপিকা পাড়ুকোন। এই একই পারিশ্রমিক নেন আলিয়া ভাট। তবে এই পারিশ্রমিক নাকি সিনেমার নিরিখে পালটে যায়। যেমন আলিয়া ভাট ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমার জন্য কম পারিশ্রমিক নিয়েছেন।

বিয়ের পর সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। পারিশ্রমিকের তালিকায় তৃতীয় নামটি তাঁরই। একটি ছবির জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক পান ভিকিপত্নী। একই পারিশ্রমিক ছবি পিছু নিয়ে থাকেন কারিনা কাপুর। তবে ‘লাল সিং চড্ডা’র পর থেকে আর কোনো সিনেমায় অভিনয়ের কথা এখনও পর্যন্ত জানাননি অভিনেত্রী। বলিউডের থেকে বেশি এখন হলিউডের কাজ নিয়ে বেশি ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। সদ্য সারোগেসির মাধ্যমে ফুটফুটে সন্তানের মা হয়েছেন। তিনিও ছবি পিছু ১২ কোটি টাকা আয় করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি