1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা এপ্রিল ২০২৩ অনুষ্ঠিত।

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার দেখা হয়েছে

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের  সভাপতিত্বে অনুষ্ঠিত হলো এপ্রিল ২০২৩ খ্রিঃ এর কল্যাণ সভা।

পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠের মাধ্যমে প্রারব্ধ সভায় সিএমপি কমিশনার মহোদয় সকল পুলিশ সদস্যেকে ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত জীবনে নিয়মনিষ্ঠ ও দায়িত্বশীল হওয়ার নির্দেশ দেন। সর্বোত্তম পেশাদারিত্ব প্রদর্শনের মাধ্যমে নগরকে উন্নতর ও অধিক নিরাপদ করার প্রত্যয় নিয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করেন পুলিশ কমিশনার মহোদয়। তিনি আরো বলেন পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের ক্ষেত্রে কাজের গুণগত মানের  বিষয়ে সতর্ক হওয়ার নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পবিত্র রমজান মাস উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্হিতি সমুন্নত রাখার উপর গুরুত্বারোপ করেন। 
সভায়  সিএমপি, চট্টগ্রাম কর্তৃক আয়োজিত বার্ষিক আযান, কেরাত ও রচনা প্রতিযোগিতা/২০২৩-এ ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী পুলিশ সদস্যদের হাতে পুরষ্কার তুলে দেন মান্যবর সিএমপি কমিশনার মহোদয় । এছাড়াও সভায় সিএমপি কল্যাণ তহবিল হতে আর্থিক সাহায্য প্রাপ্তির আবেদনের প্রেক্ষিতে ৬৭ জন পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ এবং পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।  প্রেস বিজ্ঞপ্তি , 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি