1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে মোগলাই পরোটা খেয়ে দুই জমজ বোনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৬৭ বার দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ শহরের কালীতলা মহল্লায় আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় স্বর্ণা (১৭) ও শম্পা (১৭) নামের দুই জমজ বোনের মৃত্যু হয়েছে। মৃত স্বর্ণা ও শম্পা একই এলাকার সাদিকুল ইসলাম রবির মেয়ে। তারা নবাবগঞ্জ সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। পরিবারের দাবি, হোটেল থেকে আনা মোগলাই পরোটা খেয়ে তাদের মৃত্যু হয়েছে।

যমজ বোনের পিতা সাদিকুল ইসলাম রবি জানান, শহরের পুরাতন বাজার এলাকার এক হোটেলে গতকাল সোমবার বিকেলে মোগলাই পরোটা কিনে বাড়িতে পরিবারসহ খান। এরপর রাতে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন, মেয়ে স্বর্ণা (১৭) ও শম্পা (১৭) এবং আত্মীয় সিফাত (২০) অসুস্থ হয়ে পড়েন।

এরপর তাদের সদর হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণা ও তার মাকে চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দিলেও শম্পা ও সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বাড়ি আসার পরেই স্বর্ণা মারা যান। অন্যদিকে, শম্পার অবস্থা আশংকাজনক হলে দুপুরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ওই হাসপাতালে নেওয়ার পথে বেলা দেড়টার দিকে শম্পার মৃত্যু হয়।

এদিকে, শাহজাহান হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, তার দোকানের মোগলাই পরোটা খেয়ে আর কেউ অসুস্থ হননি। তবে বিষয়টি তিনি ভিডিও ফুটেজ দেখে নিশ্চিত হতে পারবেন।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি (তদন্ত) মিন্টু রহমান জানান, এ ঘটনায় অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি