1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

আবারও করোনার কবলে অস্ট্রেলিয়ান ওপেন, থমকে গেল সকল প্রস্তুতি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০৪ বার দেখা হয়েছে

ফের করোনার হানা অস্ট্রেলিয়ান ওপেনে। আগামী সোমবার থেকে শুরু হতে চলেছে বহু প্রতিক্ষীত এই টেনিস টুর্নামেন্ট। করোনা পরবর্তীকালে এটিই প্রথম বড় টেনিসের আসর বসতে চলেছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছিল যাবতীয় প্রস্তুতি। খেলোয়াড়রা নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচও খেলতে শুরু করে দিয়েছিলেন। কিন্তু আপাতত সবই থমকে গেছে। হোটেলে খেলোয়াড়দের কোয়ারেন্টাইনের দিকে খেয়াল রাখা এক কর্মী নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর সকল খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের ফের একবার আইসোলেশনে রাখা হয়েছে।
তবে টেনিস অস্ট্রেলিয়ার এক কর্মকর্তা ক্রেগ টিলে অবশ্য বলেছেন, সূচী অনুযায়ীই অস্ট্রেলিয়ান ওপেন শুরু হবে। তিনি জানান, আমরা একদমই নিশ্চিত যে অস্ট্রেলিয়ান ওপেন শুরু হবে। সোমবার দিনই সুচনা হবে এই টুর্নামেন্টের। তবে একইসঙ্গে তিনি আরও জানান, ঐ হোটেলে থাকা সব খেলোয়াড়দের ও সাপোর্ট স্টাফদের ফের করোনা পরীক্ষা হবে এবং বৃহস্পতিবারের মধ্যেই এই কাজ সম্পূর্ণ করা হবে।
অস্ট্রেলিয়ার স্বাস্থ্য কর্মকর্তারাও জানিয়েছেন, খেলোয়াড়রা ও সাপোর্ট স্টাফদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা প্রায় নেই। তবে করোনা পরীক্ষার পরেই নিশ্চিত হওয়া যাবে। তবে এই ঘটনার কারণে মেলবোর্ন পার্কে পাঁচটি এটিপি ও ডব্লিউটিএ টুর্নামেন্টগুলি স্থগিত ঘোষণা করা হয়েছে। খেলোয়াড়দের কোয়ারেন্টাইন ও প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ দেওয়ার জন্য ইতিমধ্যেই তিন সপ্তাহ পিছিয়ে গেছে অস্ট্রেলিয়া ওপেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি