Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ইউপি নির্বাচনে বিএনপির কোনো সাফল্য নেই : তথ্যমন্ত্রী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

ইউপি নির্বাচনে বিএনপির কোনো সাফল্য নেই : তথ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৪৬৩ বার দেখা হয়েছে

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি তাদের রাজনৈতিক কৌশলের অংশ হিসেবে স্বতন্ত্র নির্বাচন করছে। কিন্তু তারা কোনো সফলতা পায়নি। বেশিরভাগ ইউপিতেই নৌকার প্রার্থীরা জয়লাভ করেছে। দ্বিতীয় পর্যায়ে রয়েছে নৌকার বিদ্রোহীরা। এ বিদ্রোহীরাও আমাদের দলেরই। আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল। এখানে কিছু মান-অভিমান থাকতে পারে।

আজ বুধবার সচিবালয়ে নিজ দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তথ্যমন্ত্রী। এ সময় তিনি সমসাময়িক বিষয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি আন্দোলনের মাধ্যমে সরকার উৎখাতের হুমকি দিচ্ছে। আমরা মাঠে নামলে এ হুমকিদাতারা কোথায় পালাবে? ছাত্রদের গায়ে কালিমা লেপনের চেষ্টা করছে কেউ কেউ। তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার অনুমতি দেওয়ার বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, সরকার খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সর্বোচ্চ সহানুভূতিশীল। তবে তিনি দণ্ডিত হওয়ায় আইনগতভাবে তার বিদেশে গিয়ে চিকিৎসা নেওয়ার সুযোগ নেই।

বিএনপির চলমান আন্দোলন সম্পর্কে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আমরা আট বছর ধরে বিএনপির কাছ থেকে আন্দোলন ও হুমকি শুনে আসছি। বিএনপিপন্থিদের কাছে আমার প্রশ্ন- আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপির এসব হুমকিদাতারা কোথায় পালাবে?

রাজধানীর রামপুরায় বাসে আগুন লাগানোর ঘটনাকে পরিকল্পিত উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, দুর্ঘটনায় একজন ছাত্র মারা যাওয়ার পর ১২ মিনিটের মধ্যে এটি লাইভ হয়। এর ১৫ মিনিটের মধ্যে ১০-১২টি গাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। এতেই বোঝা যায় এগুলো পূর্বপরিকল্পিত ঘটনা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি