1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

এবার বলিউডে পা রাখছেন সাই পল্লবী

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৭৯ বার দেখা হয়েছে

দক্ষিণী ইন্ডাস্ট্রির অনেক তারকাই নাম লিখিয়েছেন বলিউডে। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন তামিলের জনপ্রিয় নায়িকা সাই পল্লবী। তামিলের পাশাপাশি তেলুগু ও মালায়লাম ভাষার চলচ্চিত্রেও কাজ করেন তিনি। সাবলীল অভিনয়ে জনপ্রিয়তার পাশাপাশি অর্জন করেছেন বহু পুরস্কারও।
দক্ষিণে নায়িকা চরিত্রে ইতোমধ্যেই আট বছর কেটে গেছে সাই পল্লবীর। এবার ‘রামায়ণ’ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হতে চলেছে তার। নিতেশ তিওয়ারির পরিচালনায় মহাকাব্যিক এই সিনেমায় ‘সীতা’ চরিত্রে দেখা যাবে সাইকে। যদিও প্রথমে সীতার চরিত্রের জন্য আলিয়া ভাটকে বেছে নেওয়া হয়েছিল।

ভারতীয় গণমাধ্যমের সূত্র হতে জানা যায়, শিডিউল না থাকায় সিনেমাটি করতে পারছেন না আলিয়া। সূত্রের মতে, রামায়ণ’র মতো সিনেমা নির্মাণের জন্য দীর্ঘ সময় প্রয়োজন। একেবারে বিস্তৃত পরিসরে গল্পটা উপস্থাপন করতে চাচ্ছেন নির্মাতা ও প্রযোজকরা। মূলত এ কারণেই প্রি-প্রোডাকশনে ধীরে ধীরে প্রস্তুতি নিচ্ছেন তারা। কিন্তু শিডিউল না থাকায় সিনেমাটিতে যুক্ত হতে পারেননি আলিয়া।

জানা গেছে, ‘রামায়ণ’ সিনেমায় রামের চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। এ ছাড়া এতে দেখা যেতে পারে ‘কেজিএফ’ খ্যাত কন্নড় তারকা যশকেও। ইতোমধ্যে যশের লুক টেস্ট সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে সূত্রটি। তবে এখনও লিখিতভাবে চুক্তিবদ্ধ হননি এই তারকা। তাই তার অভিনয় করার বিষয়টি এখনও চূড়ান্ত নয়।

প্রসঙ্গত, সাই পল্লবীকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০২২ সালে মুক্তি পাওয়া ‘গার্গি’ সিনেমায়। এটি নির্মাণ করেন গৌতম রামচন্দ্র। গত বছর ১৫ জুলাই মুক্তি পায় সিনেমাটি।

সূত্র : ইন্ডিয়া টুডে

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি