1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে সাংবাদিক হত্যার প্রতিবাদে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবে মানববন্ধন ও প্রতিবাদ

মোঃ সুমন কাজী
  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৯ বার দেখা হয়েছে

মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাটে দলীয় সংর্ঘষ চলাকালীন সময়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয় তাহার মৃত্যুর প্রতিবাদে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।
মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকগণ তাদের বক্তব্যে বলেন, সাংবাদিকগণ সংবাদ পরিবেশন করবে, এটাই স্বাভাবিক। একটি সংবাদ দলমত নির্বিশেষে একটি চিহ্নিত গোষ্ঠির বিরুদ্ধে যেতেই পারে। সংবাদকর্মীরা সমাজের ক্ষত তুলে ধরে পত্রিকা ও বিভিন্ন মিডিয়া প্রকাশ করবেন আর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তা নিরসন করবেন। কিন্তু কতিপয় পদলেহনকারী সংবাদকর্মী, রাজনীতিবিদ ও কুচক্রিমহলের কারনে আজ সারাদেশের সাংবাদিরা দ্বিধাবিভক্ত। আর এ সুযোগ গ্রহণ করে একটি মহল সাংবাদিকদের উপর হামলা করছে, মামলা করছে, এমনকি গুলি করে হত্যা করা হচ্ছে। যা অত্যান্ত নিন্দনীয় ও ঘৃণ্যতম কাজ। জাতির বিবেক সাংবাদিকদের কোনভাবেই শেষ করা যাবে না।
এসময় সংবাদকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী ও প্রশাসনের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করে অতিদ্রুত নোয়াখালীতে হত্যার শিকার সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির জোর দাবী জানানো হয়।

এ সময় উপস্থিত থাকেন, মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক ও মোঃ কাওছার মাতুব্বর দৈনিক বরগুনা বার্তা প্রকাশক, মোঃ সাদ্দাম হোসেন বাংলাদেশ বার্তা, বেতাগী উপজেলা প্রতিনিধি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি