1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

খালেদাকে রাজনীতি থেকে ‘মাইনাস’ করতে বিদেশে নেয়ার আবেদন: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
  • আপডেট : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩১৩ বার দেখা হয়েছে

‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন আসলে তাকে রাজনীতি থেকে ‘মাইনাস’ করার জন্য বিএনপি নেতাদের দুরভিসন্ধি কি না সেটি একটি প্রশ্ন’ বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।
ঢাকায় মিন্টু রোডের সরকারি বাসভবনে গতকাল রবিবার সীমিত পরিসরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ‘খালেদা জিয়াকে ‘মাইনাস’ করাতেই বিএনপিনেতারা তাকে বিদেশে নেয়ার আবেদন করেছে কি না’ -এ প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
ড. হাছান বলেন, ‘বিএনপির মধ্যে তো নানা ধরনের অন্ত:কোন্দল আছে। আমরা যেগুলো পত্রপত্রিকায় দেখি, তাদের চেয়ারম্যানের লোক, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের লোক, আবার এর মধ্যেও নানা ধারা-উপধারা আছে এবং এগুলোর বহিঃপ্রকাশ আমরা বিভিন্ন সময়ে দেখেছি।’
মন্ত্রী বলেন, ‘অন্ত:কলহে নিজেদের মারামারিতেই বিএনপির বিভিন্ন সভা-সমিতি পন্ড হয়ে যায়। পত্রপত্রিকায় দেখতে পাই, তাদের একেক নেতা একেক ধরনের কথা বলেন।’
‘সুতরাং দেশে চিকিৎসা নিয়ে যখন বেগম জিয়া সুস্থ হয়ে উঠছেন এমন সময়ে বিএনপির যেসব নেতৃবৃন্দ তাকে বিদেশ পাঠাতে বলছে, সেটির মধ্যে কোনো দুরভিসন্ধি আছে কি না, সেটিও একটি জিজ্ঞাস্য বিষয়’ বলেন আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।
সাংবাদিকদের সাথে মতবিনিময়ের আগে অনলাইনে যুক্ত হয়ে সায়েদাবাদের আর কে চৌধুরী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন মন্ত্রী।
স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: শাহাদত হোসেন টয়েলের তত্ত্বাবধানে আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, এম এ করিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল গণিসহ অতিথিবৃন্দ অনুষ্ঠানে প্রায় পাঁচশত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি