1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

‘জেলার’-এর সাফল্যে ১০০ কোটির চেক ও গাড়ি উপহার পেলেন রজনীকান্ত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৯ বার দেখা হয়েছে

দুই বছর পর পর্দায় ফিরেই বাজিমাত করলেন দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার রজনীকান্ত। গত ১০ আগস্ট বিশ্বব্যাপী তার নতুন সিনেমা ‘জেলার’ মুক্তির পর ইতোমধ্যেই ৫৯১.৪৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭৮৩ কোটি ৬০ লাখ টাকার বেশি) আয় করেছে।
সিনেমাটির এই দূর্দান্ত সাফল্যে রজনীকান্তকে বিলাসবহুল গাড়ি ও ১০০ কোটি রুপির একটি চেক উপহার দিয়েছেন প্রযোজক কালানিথি মারান। গত ৩১ আগস্ট সান পিকচার্সের সিইও কালানিথি মারান রজনীকান্তের বাড়ি গিয়ে সিনেমার লভ্যাংশের চেক হস্তান্তর করেন। এবার বিএমডাব্লিউ এক্স৭ মডেলের বিলাসবহুল গাড়ি রজনীকান্তকে উপহার দিলেন কালানিথি।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘জেলার’ সিনেমায় অভিনয়ের জন্য ১১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন রজনীকান্ত। এছাড়াও সিনেমাটির ব্যাপক সাফল্যে প্রযোজন সংস্থা থেকে এই অভিনেতার সঙ্গে লভ্যাংশ ভাগ করে নেওয়া হয়েছে। তাকে দেওয়া হয়েছে ১০০ কোটি রুপি মূল্যের আরও একটি চেক। সব মিলিয়ে এই সিনেমায় রজনীকান্তের পারিশ্রমিক দাড়াল ২১০ কোটি রুপি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ২৪০ কোটি রুপি বাজেটে তৈরি হয়েছিল ‘জেলার’ সিনেমা। যা ইতোমধ্যেই ৬০০ কোটি রুপি আয় করেছে। ফলে ২০২৩ সালের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হয়েছে এটি।
ডার্ক কমেডি ও অ্যাকশন ঘরানার ‘জেলার’ সিনেমায় রজনীকান্তের চরিত্রের নাম ‘টাইগার’ বা মুথুভেল পান্ডিয়ান। সিনেমাটিতে এক পুলিশ অফিসারের বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন— জ্যাকি শ্রফ, মোহনলাল, শিবা রাজকুমার, বসন্ত রবি, তামান্না ভাটিয়া, সুনীল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি