1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

ঝিনাইদহে এনটিভি’র ব্যতিক্রমী প্রতিষ্ঠাবার্ষিকী পালিত (ভিডিও)

মো:মিশন আলী
  • আপডেট : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৪৮৫ বার দেখা হয়েছে
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাক্স ও গাছের চারা বিতরণ করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা শহরের মরমী কবি পাগলাকানাইয়ের তরণের সামনের রাস্তায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, আইন জীবি, ব্যাংকার, সাংবাদিক, শ্রমজীবি সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। প্রিয় চ্যানেল এনটিভির ১৮ তম জন্ম দিনের রঙিন ফ্যাষ্টুন হাতে শুভকামনা জানান তারা।
এনটিভি পরিবারের পক্ষ থেকে স্টাফ করসপনডেন্ট ও ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান উপস্থিত সকলের হাতে গাছের চারা ও মাক্স তুলে দেন। এসময় জেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল হাই, দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক আলাউদ্দিন আজাদ, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি আজিবর রহমান, নির্বাহী পরিষদের সদস্য দৈনিক জনতার আজিজুর রহমান সালাম, দৈনিক যুগান্তরের কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি শাহারিয়ার রহমান সোহাগ, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি নাসিম উদ্দিন সহ টেলিভিশন ও জাতীয় সংবাদপত্রে কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। কঠোর লকডাউনের মধ্যে দর্শক প্রিয় চ্যানেল
এনটিভির জন্ম দিনে ব্যাতিক্রমধর্মী আয়োজন অংশ নিতে পেরে সকলেই আনন্দ প্রকাশ করেছেন। উপস্থিত সকলকে চলমান মহামারিতে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানানো হয়। অনুষ্ঠানে ১৬ প্রজাতির দেড় শতাধিক গাছের চারা ও পাঁচ শতাধিক মাক্স বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি