1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ঝিনাইদহ – কালিগঞ্জ উপজেলার আওয়ামীলীগ নেতা ইদু বিশ্বাস সেবা ধর্মী কাজ করে চলেছেন

গাজী আনোয়ার হোসেন যশোর
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৩১৬ বার দেখা হয়েছে

ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার ১১ নং রাখাল গাছি ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা জনাব ইদ্রিস আলী ( ইদু বিশ্বাস ) এলাকায় সেবাধর্মী কাজ করে চলেছেন , উল্লেখ্য – মহামারী লকডাউনে করোনা কালে কর্মহীনদের মাঝে নগদ অর্থ সহ সব ধরনের খাদ্য সহায়তা প্রদান করেছেন । জনাব / ইদ্রিস আলী ( ইদু বিশ্বাস) এর জন্ম – ঝিনাইদহ – কালিগঞ্জ উপজেলার – রাখালগাছি ইউনিয়নের দক্ষিণ রঘুনাথপুর গ্রামের এক সমভ্রান্ত মুসলিম পরিবারে , পিতা মৃত – রমজান আলী বিশ্বাস ছিলেন একজন সমাজ সেবক ও মাতা – মকছুদ বেগম একজন আদেশ গৃহিনী।

জনাব ইদু বিশ্বাসের জন্ম সাল ১০-০১-১৯৫৯ ইং জনাব / ইদ্রিস আলী ( ইদু বিশ্বাস ) বঙ্গ বন্ধুর স্মৃতি কে বুকে ধারণ করে – মাননীয় প্রধান মন্ত্রীর হাতে কে শক্তি শালী করবার জন্য ও পিচিয়ে পড়া মানুষের পাশে দাডিয়ে সেবাধর্মী কাজ করে চলেছেন । আওয়ামীলীগ দল করতে গিয়ে বিরোধী দল – বিএনপি , জামাত কর্তৃক নির্য়াতিত হন, তিনি হামলা মামলার শিকার হয়ে কারা বরণ করেন , তবু দলকে ভাল বেসে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন । এ ছাড়া – এলাকায় সেবা ধর্মী প্রতিষ্ঠান স্কুল , কলেজ , মাদ্রাসা , মসজিদ এতিম খান , মন্দির , ক্লাব , হাট বাজার , সহ উন্নয়ন মুলক কাজের সাথে নিজেকে যুক্ত করেছেন । তার মুল মন্ত্র সেবাই ধর্ম ,

উল্লেখ্য : আসন্ন ইউপি নির্বাচন ২০২১ ১১ নং রাখালগাছী ইউপির নির্বাচনে – চেয়ার ম্যান পদ প্রার্থী ইদু বিশ্বাস সকলের নিকট দোয়াও সমর্থন চাই , সেই সাথে নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী । এলাকা বাসী ইদু বিশ্বাস কে চেয়ার ম্যান হিসাবে দেখতে চাই ।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি