1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে গড়েয়া হাট পাহাড়াদারদের মাঝে পোশাক সামগ্রী বিতরণ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩৭১ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও থেকে মাজেদুর রহমান : ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নির্দেশনায় ঠাকুরগাঁও সদর উপজেলার নয়া গড়েয়া হাট ব্যবসায়ী মালিক সমিতির পক্ষ থেকে হাট পাহাড়াদার এর মাঝে পোশাক বিতরণ করা হয়েছে।
সোমবার ২ আগষ্ট বিকাল ৫ টায় নয়া গড়েয়া হাট ব্যবসায়ী মালিক সমিতির কার্যালয়ের সামনে দশ জন হাট পাহাড়াদার এর মাঝে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নির্দেশনায় পোশাক, জুতা, ক্যাপ, মাস্ক, আইডি কার্ড হাতে তুলে দেওয়া হয়।
এ সময়ে নয়া গড়েয়া হাট ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি মোজাহারুল ইসলাম লাভলু জানান, করোনা কালীন লগডাউনে হাট বাজারে লোকসমাগম কম থাকায় হাট বাজার গুলোতে চুরির সংখ্যাটা বেড়ে গেছে তাই হাট পাহাড়াদার ব্যবস্থা জোরদার করা হয়েছে কিন্তু তাদের পোশাক ও পরিচয় কার্ড না থাকায় আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অনেক সময় বিভিন্ন প্রশ্নের সন্মুখীন হতে হচ্ছে এবং পোশাক ছাড়া পাহাড়াদার ও চোরদের চিহ্নিত করতে সমস্যা হওয়ার কারনে আমাদের এই উদ্যোগ।
পোশাক বিতরন অনুষ্ঠানে গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদো) , নয়া গড়েয়া হাট ব্যবসায়ী মালিক সমিতির সহ সভাপতি এনামুল ইসলাম (শান্ত), সাধারন সম্পাদক আজিজুল ইসলাম ও কার্যকারী পরিষদের সকল সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি