1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

পলাশে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

মোঃ খায়রুল ইসলাম
  • আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩০৭ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর পলাশে বাড়িতে ঢুকে ১৩ বছরের এক কিশোরী ধর্ষণের চেষ্টা অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার সকালে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বালুচরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে বুধবার দুপুরে পলাশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে ও ভূক্তভোগী পরিবারের সাথে কথা বলে জানা যায়, চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার মালাপাড়া গ্রামের শাহ আলমের ছেলে মো.সৈকত (১৮) পরিবারের সাথে ঘোড়াশাল পৌর এলাকার বালুচরপাড়া গ্রামের ইউনুস কেরানীর ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলো। একই বাড়িতে মা-বাবার সাথে বসবাসরত থাকাবস্থায় পলাশের ১৩ বছর বয়সের জনৈক কিশোরী সমবায় আদর্শ বিদ্যানিকেতনের ৮ম শ্রেণীর ছাত্রীকে ঘটনার দিন বাড়িতে একা পেয়ে সৈকত জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ঘটনার এক পর্যায়ে ইজ্জত রক্ষার্থে কিশোরীটি পার্শ্ববর্তী তসলিমা নামের এক গৃহবধুর বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।
এ সময় ঘটনার বিষয়ে কাউকে জানালে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে সৈকত পালিয়ে যায়। সৈকত পলাশের বিভিন্ন এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতো বলে জানা গেছে। পরবর্তীতে কিশোরীর মা সন্ধ্যার পর বাড়িতে আসলে কিশোরী তার মাকে ঘটনার বিষয়ে খুলে জানান। বিষয়ে ভুক্তভোগী কিশোরীর মা জানান, ঘটনার বিষয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিদেরকে অবগত করে বুধবার দুপুরে অভিযুক্ত সৈকত ও তার সহযোগী শামসুল হককে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করি।
এ ব্যাপরে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: নাসির উদ্দীন অভিযোগের ঘটনার সত্য নিশ্চিত করে জানান, কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি