1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

পলাশ উপজেলা পরিষদের উদ্যোগে মাস্ক বিতরণ

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩১৮ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধিতে ও শতভাগ মাস্ক পড়া নিশ্চিত করতে পলাশ উপজেলার ঘোড়াশাল বাজারে করোনা প্রতিরোধে প্রচারনা ও দুই হাজার মাস্ক বিতরণ করেছে পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সকালে পলাশ উপজেলা পরিষদের উদ্যোগে ঘোড়াশাল বাজারে এই মাস্ক বিতরণের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। এসময় উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন,‘ মাস্ক পড়ার কোন বিকল্প নেই। দেশে করোনা মহামরী রুপ ধারণ করেছে। নিজে মাস্ক পড়তে হবে অন্যকে মাস্ক পড়ার জন্য বলতে হবে। আসুন আমার সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলি নিজে সুস্থ থাকি অন্যকে সুুস্থ রাখি। প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে ঘোরা-ফেরা না করার জন্য সকলকে অনুরোধ করেন তিনি।’ শুধু বাইরে নয় বাড়ির মধ্যেও ছড়াচ্ছে করোনা ভাইরাস। এমনই আশঙ্কার খবর জুনিয়েছেন স্বাস্থ্য দফতর। কারণ বাইরে থেকে করোনা সংক্রামিত হওয়ার পর বাড়ির ভিতরে তাঁরা যখন যান তখন তাঁর পরিবারের লোকেদেরও করোনা সংক্রামিত হওয়ার সম্ভাবনা থাকে। তাই মাক্স পরাটা সমসময়ের অভ্যাসে পরিণত করে ফেলতে হবে।

এসময় পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশাদউল­াহ মনা, সাংবাদিক মো: সফিকুল ইসলাম, মো: সারোয়ার রুবেল, হাজী মো: ফরহাদ হোসেনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি