1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

প্রকাশ পেল ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

সবাইকে চমক দিয়ে শাকিবের ফেসবুকে প্রকাশ করা হয়েছে ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক। পোস্টারে দেখা যাচ্ছে শাকিব আনমনে তাকিয়ে আছেন। সেখানে স্থান পেয়েছে আমেরিকার স্ট্যাচু অব লিবার্টি।

বুধবার (২০ মার্চ) গুলশান ক্লাবে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। অনুষ্ঠানে ‘রাজকুমার’র প্রযোজক আরশাদ আদনান ঘোষণা করেন, বিশ্বের সর্বোচ্চ বহুতল ভবন বুর্জ খলিফায় উদ্‌যাপন করা হবে শাকিব খানের এবারের জন্মদিন।

আগেই ধারণা করা হচ্ছিল ঢালিউড কিংয়ের জন্মদিন এবার খুব জমকালো হবে। তেমনটাই জানা গেল। শাকিবের জন্মদিন (২৮ মার্চ) আসছে ‘রাজকুমার’র চমক। আর প্রথমবারের মতো বাংলাদেশি কোনো সিনেমা দেখা যাবে বিশ্বের সবচেয়ে উঁচু ভবনে।

তবে এ বিষয়ে দুবাইভিত্তিক এক সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বুর্জ খলিফায় এক থেকে তিন মিনিটের একটি সিনেমা কিংবা বিজ্ঞাপন প্রচারে খরচ হয় আড়াই লাখ দিরহাম থেকে প্রায় এক মিলিয়ন দিরহাম পর্যন্ত। যা বাংলাদেশি টাকায় এই অংকটা প্রায় ৭০ লাখ থেকে শুরু করে ৩ কোটি টাকা পর্যন্ত।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হয়। আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ঈদে মুক্তি পাবে বিগ বাজেটের এ সিনেমাটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি