1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ প্রসঙ্গে

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২৪১ বার দেখা হয়েছে

প্রকৌশলী কাজী খায়রুল বাশারের নেতৃত্বে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ক্লাব লিমিটেড, উত্তরা, ঢাকা এর ২৫ সদস্যের প্রকৌশলী প্রতিনিধি দল ১৯ নভেম্বর ২০২১ তারিখ স্থায়ী সনদপ্রাপ্ত অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয় ক্যাম্পাস, সকল ল্যাব এবং লাইব্রেরি পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের পক্ষ থেকে প্রতিনিধি দলকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। পেশাজীবী সংগঠনের প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও বিভিন্ন অনুষদের সিনিয়র ফ্যাকাল্টিবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ক্লাব লিমিটেড এর পক্ষ থেকে সভাপতি প্রকৌশলী কাজী খায়রুল বাশার, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রকৌশলী মাইনুল ইসলাম এবং অন্যান্য সিনিয়র প্রকৌশলীবৃন্দ বক্তৃতা করেন। কোভিড-১৯ মহামারী পরবর্তী বিশ্ববিদ্যালয় একাডেমিক কার্যক্রম চালু হওয়ায় এবং শিক্ষার্থীদের পদচারণায় ক্যাম্পাসে প্রাণচাঞ্চাল্য ফিরে আসায় প্রতিনিধি দল সন্তোষ প্রকাশ করেন। তাঁদের অনেকেই ছাত্রজীবনের ফেলে আসা দিনগুলির স্মৃতিচারণ করেন। বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। প্রতিনিধি দলের শিল্প উদ্যোক্তাগণ তাঁদের ইন্ডাস্ট্রিতে অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দকে পরিদর্শন ও প্রশিক্ষণের সুযোগ দানের আশ্বাস প্রদান করেন।

বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব মোঃ লিয়াকত আলী সিকদার বিশ্বি^বিদ্যালয় পরিদর্শনে আসায় বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ক্লাব লিমিটেড এর প্রকৌশলীবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন জানান। তিনি উত্তরা ডিয়াবাড়ি মেট্রোরেল স্টেশনের সন্নিকটে স্থায়ীভাবে প্রতিষ্ঠিত অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয়কে উত্তরাবাসীর প্রাণের প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার জন্য গুনীজনদের সুদৃষ্টি কামনা করেন। শিক্ষার্থী ভর্তিসহ অন্যান্য ক্ষেত্রে নিজেদের প্রতিষ্ঠান হিসেবে উন্নয়ন ও উৎকর্ষসাধনে এগিয়ে আসার আহ্বান জানান।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিক উদ্দিন আহমেদ প্রকৌশলী প্রতিনিধি দলের আন্তরিকতা ও উদ্বেলিত মনোভাবের প্রশংসা করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দকে উজ্জিবিত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ.কে.এম দেলোয়ার হোসেন, ফার্মেসী বিভাগের এ্যাডভাইজর ও ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. মোঃ আসলাম হোসেন, টেক্সটাইল বিভাগের এ্যাডভাইজর ও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ডীন অধ্যাপক ড. শেখ মোঃ মমিনুল আলম, এগ্রিবিজনেস বিভাগের এ্যাডভাইজর ও শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মির্জা হাসানুজ্জামান, সিএসই বিভাগের এ্যাডভাইজর ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ নাসির উদ্দিন, ইইই বিভাগের এ্যাডভাইজর ও বাংলাদেশ এটোমিক এনার্জি কমিশনের প্রিন্সিপাল সাইন্টিফিক অফিসার ড. মোঃ আবদুল্লাহ আল মামুন, রেজিস্ট্রার জনাব মোঃ আব্দুল কাইউম সরদার এবং পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মোঃ কামরান চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

ধন্যবাদান্তে-

মোঃ আব্দুল কাইউম সরদার
রেজিস্ট্রার

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি