Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বিএনপি রাস্তায় রাস্তায় থাকুক: তোফায়েল আহমেদ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

বিএনপি রাস্তায় রাস্তায় থাকুক: তোফায়েল আহমেদ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৫ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি দাবি আদায় না করা পর্যন্ত ঘরে ফিরে যাবে না। আমার মনে হয় তাদের ঘরে না ফেরাই উচিৎ। তারা রাস্তায় রাস্তায় থাকুক সেটাই ভালো।
রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে ভোলায় একাধিক পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। জেলায় ৫ দিনের সংক্ষিপ্ত সফরে তার নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন, নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।
সাবেক মন্ত্রী ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ আরও বলেন, মনে রাখতে হবে,বিএনপির ১০ দফা দাবি কোনোদিনই বাস্তবায়ন হবে না। কারণ তাদের দাবি বাস্তব সম্মত না। তারা তত্ত্বাবধায়ক সরকার চায়। ক্ষমতাসীন দলের অধীনে তারা নির্বাচন করবে না। আমি ধীরতার সঙ্গে বলি তত্ত্বাবধায়ক সরকার কোনো দিন আসবে না এবং বর্তমান সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আমরা আওয়ামী লীগ পুনরায় বিজয়ী হবে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশ পরিচালনা করবেন। বিএনপি ক্ষমতায় আসলে মানুষকে নির্যাতন করে। সেজন্য বিএনপির হাত থেকে দেশকে রক্ষা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগকে শক্তি শালি করতে হবে।
ভোলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তোফায়েল আহমেদ আরও বলেন, ভোলাতে পর্যাপ্ত গ্যাস পাওয়া গেছে সেই গ্যাস ভিত্তিক শিল্প ভোলায় গড়ে উঠবে। আমি ভোলাকে শিল্প নগরীতে পরিণত করবো ইনশাআল্লাহ। আওয়ামী লীগের শাসন আমলে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। আন্তর্জাতিক বিশ্বের মানুষ বাংলাদেশকে একটা মর্যাদাশালী রাষ্ট্র হিসেবে বিবেচনা করে। আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছি। আশা করি আমরা ২০৪০ সালের মধ্যে একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবো।
এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি