Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বিয়ের জন্য রাজস্থানে ভিকি-ক্যাটরিনা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:১১ অপরাহ্ন

বিয়ের জন্য রাজস্থানে ভিকি-ক্যাটরিনা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ২৭৩ বার দেখা হয়েছে

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও তরুণ তারকা ভিকি কৌশল। মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকেই শুরু হচ্ছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। রাজস্থানের জয়পুরে অবস্থিত একটি ঐতিহাসিক প্রাসাদ-রিসোর্টে অনুষ্ঠিত হবে এই বহুল আলোচিত বিয়ে।

সোমবার (৬ ডিসেম্বর) বিকালে রাজস্থানের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। মুম্বাই বিমানবন্দরে তারা হাত নেড়ে হাসি মুখে আনন্দও প্রকাশ করেছেন। এ সময় ক্যাটরিনার পরনে ছিল হলুদ রঙের লেহেঙ্গা, আর ভিকি পরেছেন গেরুয়া রঙের প্যান্ট ও প্রিন্টেড শার্ট।

কেবল ভিকি-ক্যাট নন, তাদের পরিবারের সদস্যরাও জয়পুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ক্যাটরিনার বোন নাতাশা ইতোপূর্বে সেখানে পৌঁছেও গেছেন। জয়পুর বিমানবন্দরে তাকে ক্যামেরাবন্দি করেছে পাপারাজ্জিরা।

ধারণা করা হয়েছিল, গোপনেই বিয়ের জন্য জয়পুরে যাবেন ভিকি-ক্যাট। তবে বিমানবন্দরে গিয়ে তারা ঠিকই ক্যামেরায় পোজ দিয়েছেন। এর মাধ্যমে আনন্দের আগাম আভাস দিয়ে গেলেন। জয়পুর বিমানবন্দরে নেমে সেখান থেকে হেলিকপ্টারে বিয়ের ভেন্যুতে যাবেন তারকাদ্বয়।

জানা গেছে, জয়পুরের সিক্স সেন্সেস ফোর্টে অনুষ্ঠিত হবে ভিকি ও ক্যাটরিনার বিয়ে। তিন দিনের আয়োজনে ৭ ডিসেম্বর হবে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। বিয়েতে মোট ১২০ জন অতিথি থাকবেন। তাদের প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ এবং দুই ডোজ টিকা সম্পন্নের বিষয়টি নিশ্চিত করা হচ্ছে। এছাড়া গোপনীয়তার স্বার্থে বিয়ের ভেন্যুতে অতিথিদের ক্যামেরা ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করেছেন ভিক্যাট।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি