1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

মাদারীপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক যুবককে গুলি করে হত্যা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৪০৮ বার দেখা হয়েছে

মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের শনিবার সকালে জের ধরে সোহাগ তালুকদার (৩২)নামে এক যুবককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সোহাগ একই এলাকার সামসুল হক তালুকদারের ছেলে। ¯’ানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের সামসুল হক তালুকদারের সাথে জমিজমা নিয়ে একই এলকার আহাদ মোল্লার দ্বন্দ্ব ছিলো। এই দ্বন্দ্বের জের ধরে শনিবার সকালে সামসুল হক তালুকদারের ছেলে সোহাগকে লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করে। পরে ¯’ানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। মাদারীপুর সদর হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করে। সেখানে তার অব¯’ার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসতালে নেয়া পথে মারা যায়। এই ঘটনায় নিহতের বাবা সামসুল হক তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামী করে ডাসার থানায় একটি মামলা করেছে। ঘটনার পরই মামলা প্রধান আসামী আহাদ মোল্লাকে লাইসেন্স করা বন্দুকসহ গ্রেফতার করেছে পুলিশ।
নিহতের বাবা সামসুল হক তালুকদার বলেন, আমাদের জমি ওরা দীর্ঘদিন থেকে জবর দখল করে রেখেছিল। আজ (শনিবার) সকাল আমার ছেলে জমিতে ধান লাগাতে গেলে তাকে লাইসেন্স করা বন্দুক দিয়ে আহাদ মোল্লা গুলি করে হত্যা করেছে। আমি এর বিচার চাই।
মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল বলেন, ‘এই ঘটনায় ডাসার থানায় একটি হত্যা মামলা হয়েছে। ইতিমধ্যে আমরা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছি। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি