1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

ম্যানইউর নতুন কোচ রাগনিক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৯৭ বার দেখা হয়েছে

কয়েকদিনের গুঞ্জন আসলে সত্য হলো। চেলসির সাথে রোববার (২৮ নভেম্বর) ১-১ গোলে ড্র করার পরই জার্মান কোচ রাফ রাগনিককে দেওয়া হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব। তবে ইউনাইটেডের পূর্ণাঙ্গ মেয়াদের কোচ হচ্ছেন না রাগনিক। চলতি মৌসুমের শেষ পর্যন্ত ইউনাইটেডের দায়িত্ব নিচ্ছেন জার্মান এই কোচ।

এদিকে সোলশার ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বরখাস্ত হওয়ার পর থেকেই কোচের খোঁজ করছিল রোনালদোর ইউনাইটেড। গুঞ্জন শোনা যাচ্ছিল রোনালদোর সাবেক কোচ ফ্রান্সের কিংবদন্তি খেলোয়াড় জিদানকে নিয়োগ দিতে চলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ ছাড়াও টটেনহ্যামের সাবেক কোচ পচেত্তিনোকেও শর্টলিস্টে রেখেছিলেন তারা। রাফ রাগনিকও ছিল তাদের পছন্দের তালিকায়। আর শেষ পর্যন্ত সেই রাফ রাগনিককেই দায়িত্ব দেওয়া হলো ম্যানচেস্টার ইউনাইটেডের।

তবে ভিসা জটিলতার কারণে কিছুদিন পর ইউনাইটেডের দাগআউটে আসবেন রাফ। ফলে এ সময় ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্বে দেখা যাবে মাইকেল ক্যারিককেই।

এদিকে রাগনিককে দায়িত্ব দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবল ডিরেক্টর জন মুরতাগ বলেন, ইউরোপিয়ান ফুটবলের অন্যতম শ্রদ্ধেয় এবং উদ্ভাবনী ক্ষমতাসম্পন্ন কোচ রাগনিক। তিনিই আমাদের প্রথম পছন্দ ছিলেন। ম্যানেজম্যান্ট ও কোচিংয়ে প্রায় চার দশকের অভিজ্ঞতা তার।

আর নতুন দলের দায়িত্ব নিয়ে রাগনিক বলেন, আমি খুবই রোমাঞ্চিত ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পেরে এবং এটাকে সফল একটা মৌসুমে রূপ দেওয়ার দিকে তাকিয়ে আছি। স্কোয়াডে অনেক প্রতিভাবান আছেন। অভিজ্ঞতা ও তারুণ্যের দারুণ মিশেলও আছে। আগামী ছয় মাস আমি আমার সেরাটা দিয়ে যাব। দীর্ঘ মেয়াদের দায়িত্ব নেয়ার চেষ্টা করব আমি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি