1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

রাত ৯টা পর্যন্ত দোকানপাট-শপিংমল খোলা থাকবে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৪৪ বার দেখা হয়েছে

রোজাদারদের কথা বিবেচনা করে শপিংমল ও দোকানপাট খোলা রাখার সময়সীমা বিকেল পাঁচটা থেকে বাড়িয়ে রাত নয়টা পর্যন্ত করা হয়েছে।      রবিবার (২৫ এপ্রিল) দুপুরে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন , করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে রাত ৯টা পর্যন্ত রাজধানীর দোকান ও শপিংমল খোলা রাখা যাবে। তবে মার্কেটের মালিক সমিতিকে স্বাস্থ্যবিধির বিষয়টি নিশ্চিত করতে হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আগের সিদ্ধান্ত ছিল দোকানপাট ও শপিংমল সকাল ১০টায় খুলে বিকেল পাঁচটার মধ্যে বন্ধ করে দিতে হবে। রোববার বিকেলের ঘোষণায় সে সময়সীমা বাড়ানো হলো। এখন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা রাখা যাবে দোকানপাট।

ঈদকেন্দ্রিক দোকানপাট, মার্কেট ও শপিংমল খোলার রাখার সময়সীমা বৃদ্ধি করায় ডিএমপির প্রতি কৃতজ্ঞতা জানান বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন।

এর আগে হেলাল উদ্দিন বলেছিলেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছি। আমরা মনে করি, ক্ষুদ্র ব্যবসায়ীদের অভিভাবক হচ্ছেন প্রধানমন্ত্রী। সেজন্য আমরা কখনো তার কাছে আবেদন করে খালি হাতে ফিরিনি। ব্যবসায়ীরা শতভাগ স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা করবেন বলে মনে করছেন হেলাল উদ্দিন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি