1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

শেরপুরে স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলার বিষয়ে ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময়

আরএম সেলিম শাহী
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৮৩ বার দেখা হয়েছে
শেরপুরঃ চলমান লকডাউনের কারণে সারাদেশের মতো শেরপুরেও টানা কয়েকদিন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের পর ২৫ এপ্রিল রবিবার থেকে খুলছে ব্যবসা প্রতিষ্ঠান। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দোকানপাট ও শপিংমল খোলা রাখার বিষয়ে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছে জেলা পুলিশ।
২৪ এপ্রিল শনিবার বিকেলে শেরপুর সদর থানা আয়োজিত ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া। ওইসময় তিনি ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে দোকান খোলা ও বন্ধ করার বিষয়ে তাদের সহযোগিতা কামনা করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সভাপতি প্রকাশ দত্ত, জেলা বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি দিলীপ পোদ্দার, সাধারণ সম্পাদক চন্দন সাহা, জেলা রেডিমেড গার্মেন্টস ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মাশুকুর রহমান, জেলা পাদুকা সমিতির সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, জেলা কসমেটিকস ও ক্রোকারিজ মালিক সমিতির সাধারণ সম্পাদক নন্দন সাহা প্রমুখ।
এসময় সঠিক সময়ে দোকান খোলা-বন্ধ এবং স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় নিশ্চিত করার বিষয়ে জেলা পুলিশকে আশ্বস্ত করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি