1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

সি ,এম, বি , ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবগঠিত ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ বাইজিদ মোল্যা নির্বাচিত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৮৬ বার দেখা হয়েছে

গোলাম রব্বানী:
নড়াইলের কালিয়া উপজেলার সিএমবি ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের নবগঠিত ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।
১৯ মার্চ মঙ্গলবার সকাল ১১ টায় সর্বসম্মতিক্রমে মোঃ বায়েজিদ মোল্যা কে নবগঠিত ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়। নবগঠিত এ কমিটির অন্যান্যরা হলেন,
মোল্লা এবাদত হোসেন শিক্ষক সদস্য, মল্লিক কামরুজ্জামান হিটু, পিতা- মৃত মোকখুর উদ্দীন মল্লিক অভিভাবক সদস্য, প্রধান শিক্ষক, সি,এম,বি, ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়, বাগুডাঙ্গা সদস্য সচিব।
সি,এম,বি, ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নতুন কমিটি গঠন করা হয়েছে বলে নব নির্বাচিত সভাপতি মোঃ বাইজিদ মোল্যা জানান। ঐতিহ্যবাহী সিএমবি উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় এবারও এসএসসি ও জেএসসিতে শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করেছে বলে অভিভাবকরা জানান। শিক্ষার্থীদের আরো ভাল ফলাফল অর্জনের লক্ষ্যে শিক্ষার্থী, অভিভাবক, স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যদের তীক্ষ্ম দৃষ্টি রাখার জন্য সকলের দাবি জানান। এদিকে নব নির্বাচিত সভাপতিসহ সকল সদস্য ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সবিনয় অনুরোধ জানিয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।
উল্লেখ্য, মোঃ বায়েজিদ মোল্যা সিএমবি ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি। তিনি পহরডাঙ্গা ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি ।
সি এম বি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় বাগুডাঙ্গা এর নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হন। এ সময় তিনি বলেন বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি