1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

স্বামী রাকিব হত্যার বলি হলেন, স্ত্রীর পরকীয়া জানাই

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৯১ বার দেখা হয়েছে

মোঃ জিল্লুর রহমান আজাদ:

প্রেমের পরে বিয়ে , বিয়ের কয়েক মাস পরেই পটুয়াখালীতে মোঃ রাকিব ইসলাম(২০) নামের এক স্বামীকে দাঁড়ালো বঁটি দিয়ে কুপিয়ে ও গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছেন স্ত্রী।

স্বামীর মৃত্যু নিশ্চিত হওয়ার পরে সদর থানায় গিয়ে স্ত্রী জিনিয়া ইসলাম মীম ( ১৮) আত্মসমর্পণ করেন। গত শুক্রবার (১ মার্চ) বিকেল ৫টায় পৌর শহরের কলাতলা আকন বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, গত কোরবানি ঈদের তিন দিন আগে শহরের আকন বাড়ির ভাড়াটিয়া ও ভোলা এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে, মোঃ রাকিব ইসলামের সাথে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের , জুয়েল আকনের মেয়ে জিনিয়া ইসলাম মীমের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক থাকার পরে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে পারিবারিক কলহের জের ধরে প্রায়ই রাকিব ও তার স্ত্রী জিনিয়ার মধ্যে বাকবিতন্ডা লেগে থাকতো। প্রাক্তন স্বামী প্রবাসীর  সঙ্গে জিনিয়ার পরকীয়া ধরে ফেলে স্বামী মোঃ রাকিব ইসলাম। পরকীয়ার জের ধরে স্বামী-স্ত্রীর বাকবিতন্ডার পর জিনিয়া তার বাবার বাড়ি চলে যায়। শুক্রবার সকালে রাকিব তার বাবার বাড়ি থেকে নিয়ে আসেন। স্ত্রীসহ রাকিব ইসলাম যখন রাতে ঘুমাতে গেলে, স্ত্রী জিনিয়া দাঁড়ানো বটি দিয়ে কুপিয়ে ওড়না দিয়ে গলায় পেচিয়ে মৃত্যু নিশ্চিত করে স্ত্রী। পরে রাত ৮টায় স্ত্রী জিনিয়া পটুয়াখালী সদর থানায় উপস্থিত হয়ে কর্তব্যরত কর্মকর্তার কাছে স্বামী হত্যা দায় স্বীকার করেন। নিয়ত রাকিব এর বাবা নজরুল ইসলাম বলেন, শুক্রবার আমার বৃদ্ধ বাবা মারা গেছেন। বাবার শোক কাটিয়ে উঠতে না উঠতেই পুত্রবধূ আমার ছেলেকে হত্যা করল। বিকেলে আমি তাদের রুমেও  গিয়েছিলাম। কিন্তু পুত্রবধূকে রুমে দেখে আর ভিতরে যায়নি। শেষ সময়ে ছেলেকে হাসপাতালে চিকিৎসা সেবা দিতে পারিনি বলে আফসোস করেন বাবা। একই সঙ্গে ছেলে হত্যার ন্যায্য বিচার চান তিনি। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার আহাম্মদ  মইনুল হাসান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনা উৎঘাটনে তদন্ত চলছে পরবর্তীতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি