1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

হালদা সঞ্চয় ও ঋণদান সমবায় সমবায় সমিতির ১ম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১০০ বার দেখা হয়েছে

সঞ্জয় বড়ুয়া, রাউজান, চট্টগ্রাম:

হালদা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর উদ্যোগে শনিবার সমিতির কার্যালয়ের সামনে কেরানীহাট শিরিষতলায় সমিতির ১ম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয় । হালদার পরিচালক অধ্যাপক প্রিয়তোষ বড়ুয়ার সভাপতিত্বে পরিচালক রুমা বড়ুয়া ও রায়না বড়ুয়া নিপার সঞালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুল হক  ।

সকাল থেকে সমিতির কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত হতে শুরু করে । সকলে উপস্থিতির স্বাক্ষর করে হালদা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর লোগো সম্বলিত গেঞ্জি পড়ে নিজ নিজ আসনে বসেন সদস্যরা। এরপর মঞ্চে বসে সমিতির পরিচালক ও কর্মকর্তারা তাদের পরিচিতি তুলে ধরেন ।

পরিচালক রুমা বড়ুয়ার পরিচালনায় উদ্বোধনী সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর পর  উদ্বোধনী বক্তব্য রাখেন পরিচালক ও সাধারণ সম্পাদক প্রকাশ বড়ুয়া । স্বাগত বক্তব্য রাখেন পরিচালক ও কোষাধ্যক্ষ   সঞ্জয় বড়ুয়া । পরিচালক ও প্রধান নির্বাহীর বক্তব্য প্রদান করেন বিজয় বড়ুয়া বাপ্পা।

বার্ষিক লভ্যাংশ ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা ঘোষণা করেন   মাঠ প্রশাসন পরিচালক বরণ বড়ুয়া বাবু ।

পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক সুশীল বড়ুয়া, রুমা বড়ুয়া, রুপম বড়ুয়া, হিল্লোল বড়ুয়া, তপন বড়ুয়া, উত্তম বড়ুয়া, গৌরব বড়ুয়া ও অভিজিত বড়ুয়া ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৌদ্ধ নেতা অঞ্চল কুমার তালুকদার, সাবেক ফুটবলার দিনেশ বড়ুয়া, সাবেক ফুটবলার নেপাল বড়ুয়া, সাবেক ফুটবলার অসিম বড়ুয়া অপু, অবসর প্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা রুপতি রঞ্জন বড়ুয়া , শিক্ষক খগেন্দ্র লাল বড়ুয়া, সঙ্গীতজ্ঞ হিরাধন বড়ুয়া, প্রবীর বড়ুয়া, ডাক্তার প্রবেশ কুমার বড়ুয়া, নাট্যজন রুপায়ন বড়ুয়া কাজল , রাউজান প্রেসক্লাব সদস্য সাংবাদিক রতন বড়ুয়া, পিকলু বড়ুয়া, সরোজ বড়ুয়া সাজু প্রমুখ । সবার শুরুতে শিশু শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভা শেষে সকল সদস্য সদস্যারা প্রীতিভোজে অংশগ্রহণ করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি