1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

হিন্দি সিনেমায় সিয়াম, নায়িকা বলিউডের মিথিলা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৪৩ বার দেখা হয়েছে

বলিউডের সিনেমায় নাম লেখালেন অভিনেতা সিয়াম আহমেদ। ভারতের কলকাতার খিদ্দারপুরের মুসলিম নারী বক্সার শামার ওপর ভিত্তি করে নির্মাণ হতে যাওয়া ছবিতে দেখা যাবে তাকে। এ সিনেমার নাম ‘ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)’।

হিন্দি ভাষার সিনেমায় অভিনয়ের বিষয়টি সিয়াম আহমেদ নিজেই নিশ্চিত করলেন।

তিনি জানান, ছবিটি পরিচালনা করবেন মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরাম। এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ‘বোরকা বক্সার’ শিরোনামে ডকুমেন্টারি পরিচালনা করেছিলেন তিনি।

এ ছবিতে সিয়ামের সঙ্গে দেখা যাবে বলিউড অভিনেত্রী মিথিলা পালকারকে। আরও অভিনয় করবেন জাভেদ জাফেরি।

সিয়াম বলেন, ‘চার মাস আগে আমি ছবিটির জন্য অডিশন দিয়েছিলাম। অবশেষে সবকিছু মিলে যাওয়ায় চুক্তিবদ্ধ হয়েছি সম্প্রতি। আমার চরিত্রের নাম রওশন। চরিত্রটি নিয়ে ভাবছি। কিভাবে আমার চরিত্রটি আমি উতরে যাবো সেটা নিয়েই বেশি উত্তেজনা কাজ করছে।’

মার্কিন সাময়িকী ভ্যারাইটি এক বিশেষ প্রতিবেদনে সিনেমার গল্প প্রসঙ্গে জানিয়েছে, খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে এগিয়ে যাবে এই মনস্তাত্ত্বিক থ্রিলার। এ সিনেমায় ১৭ বছর বয়সী শামা নামের ওই বক্সাকে ঘিরে বিভিন্ন কাহিনী উঠে আসবে। যিনি তার এক আত্মীয়কে হত্যার অভিযোগে জড়িয়ে পড়েন।

সিনেমাটি সিঙ্গাপুর-ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন, লস অ্যাঙ্গেলস ভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন।

২০২২ সালের ডিসেম্বরে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি