1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

৪০০ কোটিতে পৌঁছলো ‘গাদার ২’, ভক্তদের ধন্যবাদ দিলেন সানি দেওল

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৭৭ বার দেখা হয়েছে

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত সানি দেওলের ব্লকবাস্টার চলচ্চিত্র ‘গাদার’-এর সিক্যুয়েল ‘গাদার ২’ বক্স অফিসে সেই ২২ বছর আগের তাণ্ডব দেখাল! ১১ আগস্ট মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ৪০০ কোটির ল্যান্ডমার্ক অতিক্রম করেছে। একের পর এক রেকর্ড ভেঙে শীর্ষস্থান দখলের দিকে এগিয়ে যাচ্ছে ‘গাদার ২’। আর এমন সাফল্য যাদের জন্য, সেই ভক্তদের ধন্যবাদ জানালেন সানি দেওল।
সানি দেওল এবং আমিশা প্যাটেলের ‘গাদার ২’ বক্স অফিসে ঐতিহাসিক আয়ের পথে এগোচ্ছে। সিনেমাটি সারা দেশের প্রেক্ষাগৃহে উল্লেখযোগ্য সংখ্যক দর্শক টানতে সক্ষম হয়েছে।
২২ আগস্ট ‘গাদার ২’ ভারতে মোট ১১.৫০ কোটি রুপি আয় করেছে। যার ফলে মোট বক্স অফিস সংগ্রহ এখন দাঁড়িয়েছে ৪০০.১০ কোটি রুপি।
এদিকে সিনেমার এমন দুর্দান্ত সাফল্যে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন সানি দেওল। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সানি। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘সবাইকে হ্যালো। প্রথমত, আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। আপনারা সিনেমা পছন্দ করেছেন।
আমি ভাবতেও পারিনি। আমরা ৪০০ কোটিতে পৌঁছে গেছি, আরো এগিয়ে যাব। এসব আপনাদের কারণে হয়েছে। আপনারা তারা সিংকে পছন্দ করেছেন, সখিনাকে পছন্দ করেছেন, সম্পূর্ণ পরিবারকে পছন্দ করেছেন। তাই, ধন্যবাদ, ধন্যবাদ, ধন্যবাদ। ’
মুক্তির মাত্র ১২ দিনেই ভারতীয় বক্স অফিসে ৪০০ কোটি আয় করে নিয়েছে সিনেমাটি। এ বছর ‘পাঠান’-এর পর বছরে দ্বিতীয় চলচ্চিত্র হিসেবে ৪০০ কোটি আয়ের পাশাপাশি ‘গাদার ২’ ভেঙে দিয়েছে আমির খানের রেকর্ডও। হিন্দি চলচ্চিত্রের সর্বোচ্চ আয়ের রেকর্ডে আমিরের ক্যারিয়ার সেরা ‘দঙ্গল’-এর রেকর্ড ভেঙে দিয়ে চতুর্থ স্থানে এখন ‘গাদার ২’। হিন্দি চলচ্চিত্রে আয়ের দিক থেকে এখন সানি দেওলের সামনে রয়েছে ‘কেজিএফ ২’ (হিন্দি), ‘বাহুবলী ২’ (হিন্দি) এবং শীর্ষে রয়েছে শাহরুখ খানের ‘পাঠান’।

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত সানি দেওলের ‘গাদার’ সে বছর সবচেয়ে বেশি আয়কারী সিনেমা হয়ে ওঠে। বলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায়ও রয়েছে এটি। ভারত-পাকিস্তানের দাঙ্গা ও দাঙ্গা-পরবর্তী নিজের স্ত্রীকে পাকিস্তান থেকে ফিরিয়ে আনতে তারা সিংয়ের লড়াই নিয়েই সিনেমার মূল গল্প। তারা সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং সখিনা চরিত্রে অভিনয় করেছেন আমিশা প্যাটেল। ‘গাদার ২’-এও একই চরিত্রে অভিনয় করেছেন দুজন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি