1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

সৈয়দপুরে ট্রাক মিস্ত্রির রক্তাক্ত লাশ উদ্ধার

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
  • আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৬৬৩ বার দেখা হয়েছে
নীলফামারীর সৈয়দপুরে বাইপাস সড়কের পাশের পুকুরপাড় থেকে একজন ট্রাক ইঞ্জিন মিস্তির রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। ৫ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ টায় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটেছে।
নিহত যুবকের নাম মোঃ সাব্বির হোসেন কাল্লু (৩৫)। সে শহরের বাঙ্গালীপুর চামড়া গুদাম উর্দূভাষী ক্যাম্পের মৃত নাসিমের ছেলে। হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
জানা যায়, বাস টার্মিনাল এলাকার ইউনিক অটো রাইস মিলের বিপরিতে পুকুরপাড়ে ইটের তৈরী বসার চেয়ারের পাশে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে পুলিশ ভিন্ন মন্তব্য করায় এনিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
নিহত সাব্বির হোসেন কাল্লু পেশায় একজন ট্রাক মিস্ত্রি ছিলেন। ভ্রাম্যমান হিসেবে বিভিন্ন স্থানে কাজ করতো। তার ৮ বছর বয়সী একটি শিশু কন্যা রয়েছে। কাল্লুকে হারিয়ে তার পরিবার এখন অসহায় হয়ে পড়েছে।
নিহত কাল্লুর বড় ভাই আরশাদ জানান, শরীরে আঘাতের চিহ্ন দেখেই মনে হচ্ছে আমার ভাইকে হত্যা করা হয়েছে। যে বা যারাই এ হত্যাকান্ডের সাথে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা সহ বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।
সৈয়দপুর উর্দূভার্ষী ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি উর্দূকবি মাজেদ ইকবাল জানান, এটা অবশ্যই হত্যাকান্ড। কেননা মাথা থেতলানো আর পিঠে অস্ত্রের আঘাতের রক্তাক্ত চিহ্ন বিদ্যমান। আমরা এ হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চাই।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। (ছবি আছে)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি